শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৪০

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৯, ৬:০৪ পিএম

ময়মনসিংহ-শেরপুর মহাসড়কে ফুলপুর উপজেলার বাশাটী নামক স্থানে আজ মঙ্গলবার দুপুরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে প্রায় ৪০ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত ১৫ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, সোনার বাংলা পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে ঢাকা থেকে শেরপুর যাচ্ছিল। অপর দিকে কুড়িগ্রাম রৌমারির একটি বাস শেরপুর থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে ময়মনসিংহের ফুলপুর উপজেলার বাঁশাটী মধ্যপাড়া নামক স্থানে আসলে উভয় বাসের মাঝে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে রৌমারির মতি (৫০), ফরিদ (৩৫), শেরপুর সদরের বাবুল (২৮), রোকসানা (২৫) ও শিশু সহ প্রায় ৪০ জন যাত্রী আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন ক্লিনিকে নিয়ে যান।

এদের মাঝে রৌমারির মতি (৫০) ও ফরিদ (৩৫)সহ গুরুতর আহত ১৫ জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ময়মনসিংহ-শেরপুর মহাসড়কে ঘন্টা ব্যাপী যানবাহন চলাচল বন্ধ ছিল।পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে যানচলাচল স্বাভাবিক করেন।

ফুলপুর খানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখন আর কোন সমস্যা নেই। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Abdulla ১৩ আগস্ট, ২০১৯, ৬:২৩ পিএম says : 0
সোনার বাংলা পরিবহন প্রাই দুর্ঘটনা গটায় তাই সোনার বাংলা পরিবহন বন্ধ করে দেয়া হোক!
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন