ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে দুই পরিবারের সংঘর্ষে নিহত তিন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৯, ১:৩৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে তুচ্ছ ঘটনায় দুই পরিবারের সংঘর্ষে তিন জন নিহত হয়েছে। বুধবার সকালে উপজেলার বড়হিত ইউনিয়নের কাঠাল ডাংরী গ্রামে ওই ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার কাঠাল ডাংরী গ্রামের হাসিম উদ্দিনের ছেলেরা বছর খানেক আগে বাড়ির পাশে একটি পোলট্রি ফার্ম দেয়। পোলট্রি ফার্মের দুর্গন্ধে রাতে ঘুমের অসুবিধা হয় এমন অভিযোগ করে আসছিল হাসিম উদ্দিনের বড় ভাই আব্দুর রাশিদের ছেলেরা। বিষয়টি নিয়ে দু’আড়াই মাস আগে রাশিদের ছেলেরা থানায় মামলা দায়ের করে। ওই মামলাটির আপোষ মিমাংসার জন্যে এলাকার লোকজন বুধবার সকালে এক সালিশ দরবারের আয়োজন করে। সালিশে বসার আগেই হাসিম উদ্দিনের ছেলে জহিরুল ইসলাম ও আব্দুর রাশিদের ছেলে আজিবুল বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে আব্দুর রাশিদের অন্য ছেলেরা অতর্কিত হামলা চালালে জহিরুল ইসলাম (১৮) ঘটনাস্থলেই মারা যায়। এতে উভয় পক্ষ সংর্ঘষে জড়িয়ে পড়ে। এসময় আহত হয় হাসিম উদ্দিন (৬৫), তার ছেলে মাজহারুল ইসলাম (৩০) খাইরুল ইসলাম (১৭) ও আব্দুর রাশিদের ছেলে আজিবুল (৩০)। হাসপাতালে নেওয়ার পথে হাসিম উদ্দিন ও আজিবুল মারাযায়।
ঘটনাস্থল পরিদর্শণ করেছেন ময়মনসিংহের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি ও পুলিশ সুপার আবিদ হোসেন।
এরিপোর্ট লিখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে তবে কাউকে আটক করতে পারেনি পুলিশ।

পুলিশ সুপার আবিদ হোসেন বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওই ঘটনাটি ঘটেছে। ডিআইজি স্যার সহ আমরা ঘটনাস্থল পরিদর্শণ করেছি। ঘটনার সাথে জড়িতদের আটক করতে পুলিশি অভিযান অব্যাহত আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন