ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

বিনোদন প্রতিদিন

বিয়ের পরে ভারত ছাড়ছেন প্রভাস ও আনুশকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৯, ২:৪৩ পিএম

বিয়ে করছেন প্রভাস ও আনুশকা। এমন খবর আরও অনেক বারই প্রকাশ পেয়েছে। তবে বাস্তবতা বলছে ভিন্ন কথা। প্রতিবারই প্রভাস ও আনুশকা তাদের বিয়ের খবরটিকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন। তবে এবার হয়তো আর গুজব বলে আর পার পাবেন না ‘বাহুবালি’র এই দুই তারকা। কয়েকদিন আগে খবর প্রকাশ পেয়েছিল বিয়ে করতে যাচ্ছেন প্রভান। তখন জানা যায় প্রভাস তার আগামী সিনেমা ‘সাহো’ মুক্তির পর পরই বিয়ে করতে যাচ্ছেন।

প্রভাসের স্ত্রী হতে যাচ্ছেন যুক্তরাষ্ট্রের কোনো এক ব্যবসায়ীর মেয়ে। তবে সংশ্লিষ্টরা বলছেন ভিন্ন কথা। তাদের ধারণা কোনো ব্যবসায়ীর মেয়ে নয়, প্রভাসের সঙ্গে সাদনা তলায় যেতে চলেছেন ‘বাহুবালি’র দেবসেনা আনুশকা শেঠি।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, প্রভাস ও অনুশকা শেঠি খুব শিগগিরই বিয়ে করতে চলেছেন। আর বিয়ের পর পরই তারা ভারত ছাড়বেন। ইতোমধ্যেই দুজনই যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসে বাড়ি কেনার তোড়জোড় শুরু করেছেন। সব কিছু ঠিক থাকলে চলতি বছরই তারা ট্রাম্পের দেশে ঘর বাঁধবেন।

তবে এ বিষয়ে প্রভাস কিংবা আনুশকার তরফ থেকে এখনও কোনো বার্তা পাওয়া যায়নি। শুধু বাড়ি কেনার বিষয়টিই নয়, এর আগেও বহুবার আনুশকার সঙ্গে প্রভাসের প্রেমের খবর প্রকাশ পেয়েছে গণমাধ্যমে। তবে বরাবরই তারা তাদের সম্পর্কটিকে শুধু মাত্র বন্ধৃত্ব বলেই দাবি করেছেন। এবার হয়তো সময় ঘনিয়ে এসেছে বাহুবালি ও দেবসেনার প্রকৃত সম্পর্কটি জানার। আর কয়েকটা দিন অপেক্ষা করলেই হয়তো জানা যাবে তাদের মধ্যকার আসল সম্পর্কটি সম্পর্কে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন