ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় প্রতিপক্ষের হাতে কৃষক নিহত, আহত ১০

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৯, ৭:০৬ পিএম

মাগুরায় সদর উপজেলার সিংহডাঙ্গা গ্রামে সামাজিক দলাদলি নিয়ে বিরোধের জের ধরে বুধবার বিকালে প্রতিপক্ষের হামলায় কবির আলী মীর (৫২) নামে এক কৃষক নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের জুনাব আলী মীরের ছেলে।

এলাকাবাসি জানায়, সামাজিক দলাদলি নিয়ে শত্রুজিতপুর ইউনিয়নের সিংহডাঙ্গা গ্রামে খোরশেদ মীর এবং বেলাল শেখের সঙ্গে অনেক দিন ধরে বিরোধ চলে আসছে। কিন্তু জমির আইল কাটা এবং ক্ষেতের নিড়ানি দেয়ার ঘটনা নিয়ে বুধবার উভয় পক্ষের মধ্যে নতুন করে উত্তেজনা শুরু হয়। এক পর্যায়ে বিকাল ৩টার দিকে খোরশেদ মীরের ভাই কবির মীরসহ অন্যান্যরা গ্রামের মধ্যে পাট ধোয়ার কাজ করছিলো এমন সময় বেলাল শেখের নেতৃত্বে প্রতিপক্ষরা ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এতে কবির মীর, আবেদ আলী মীর, বাবলু মীর, ওলিয়ার রহমান, নায়েব আলী, হাসান মোল্যা, হাতেম আলী মীর এবং বেলাল শেখসহ অন্তত ১০ জন গুরুতর আহত হয়। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে কবির আলী মীর মারা যান। আহত অন্যান্যদের মধ্যে আবেদ আলী মীরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শত্রুজিতপুর ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর বিশারুল ইসলাম জানান, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ৭ জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন