শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মান্দায় সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী সন্তানসহ আহত ৩

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৯, ৭:২৭ পিএম

নওগাঁর মান্দায় ভুটভুটি উল্টে একই পরিবারের আকলিমা বিবি (৩২) নামে এক গৃহবধূ ঘটনাস্থলেই নিহত এবং স্বামী ও দুই সন্তানসহ আহত হয়েছে ৩জন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৩ আগস্ট) সন্ধ্যা ৭টায় মান্দা উপজেলার দেলুয়াবাড়ী -চৌবাড়িয়া রাস্তার মহানগর নামক স্থানে। নিহত এবং আহতরা রাজশাহী জেলার তানোর উপজেলার মালশিরা গ্রামের একই পরিবারের সদস্য। নিহত আকলিমা বিবি রফিকুল ইসলামের স্ত্রী এবং নিহতের স্বামী আহত রফিকুল ইসলাম (৩৫) মোঃ নবির উদ্দিনের ছেলে এবং তাদের শিশু সন্তান আব্দল্যাহ (২) এবং রেবা আক্তার (১২)।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন বলেন, আকলিমা খাতুন পরিবারসহ ঈদের আনন্দে আত্মীয়দের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার দেলুয়াবাড়ী বাজার থেকে চৌবাড়িয়া যাওয়ার পথে মহানগর নামক স্থানে পৌছলে ভুটভুডি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলেই আকলিমা বিবি নিহত এবং স্বামী ও ২শিশু সন্তান গুরুতর আহত হয়েছে।
তিনি বলেন, আহত রফিকুল ইসলাম স্থানীয় ভাবে চিকিৎসা নিলেও আব্দল্যাহ এবং রেবা আক্তারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছার আগে নিহতের আত্মীয় স্বজনরা নিহতের লাশ নিয়ে চলে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন