শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নিজ এলাকায় ভিপি নুর হামলার শিকার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

পটুয়াখালীর গলাচিপা উপজেলার উলানিয়া বন্দরে ডাকসু ভিপি নুরুল হক নুরের মটর সাইকেল বহরে হামলা হয়েছে। হামলায় নুরসহ ৫ থেকে ৭ জন আহত হয়েছে। সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. হাফিজুর রহমান ও গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ নুরকে উদ্ধার করেছেন। তাকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সূত্র জানায়, গতকাল নুর তার গ্রামের বাড়ি উপজেলার চরবিশ্বাস থেকে লঞ্চযোগে বদনাতলী ঘাটে নামে। তিনি মটর সাইকেল বহর নিয়ে দশমিনা উপজেলায় বোনের বাড়ি যাওয়ার উদ্দেশে রওয়ানা করেন। উলানিয়া বন্দরে পৌঁছালে কতিপয় লোক লোহার পাইপ নিয়ে তার ও সফরসঙ্গীদের ওপর হামলা চালায়। ঘটনাস্থলের পাশে থাকা ফাঁড়ির পুলিশ সদস্যরা আক্রমণকারীদের নিবৃত করে। নুরকে একটি ঘরে আটকে রাখা হয়। এ সংবাদ পেয়ে এএসপি সার্কেল মো. হাফিজুর রহমান ও গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ দ্রুত ঘটনাস্থলে পৌঁছান। তারা নুরকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করান।
নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী জানান, হামলার নুরের শরীরের কয়েকটি স্থানে হালকা আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে নুরের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তার সফরসঙ্গী তার বন্ধু রুবেল জানান, উলানিয়া বন্দরে পৌঁছালে আমাদের ওপর অতর্কিত হামলা চালানো হয়। এ হামলার ঘটনায় ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীদের দায়ী করেন তিনি।

গলাচিপা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরীফ আহমেদ আসিফ জানান, আমরা ছালীগের নেতাকর্মীরা পুলিশের সাথে সহযোগীতা করে তাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।
গলাচিপা থানার ভারপাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ জানান, নুরের শরীরে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষ তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন