ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

দগ্ধ লিটনের মৃত্যু, স্ত্রীসহ দুই সন্তান আশঙ্কাজনক

কাঠালবাগানে গ্যাস বিষ্ফোরণে অগ্নিকান্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর কলাবাগান থানাধীন কাঠালবাগান এলাকার এক বাসায় গ্যাসের বিষ্ফোরণ থেকে সৃষ্ট আগুনে দগ্ধ যাদু শিল্পী মনিরুজ্জামান লিটন (৩৮) মারা গেছেন। গত সোমবার ঈদের দিন দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থান মারা যান তিনি। এর আগে গত ৫ আগস্ট গ্যাসের বিষ্ফোরণ থেকে সৃষ্ট আগুনে মনিরুজ্জামান লিটন, তার স্ত্রী ও দুই সন্তান দগ্ধ হন। স্ত্রী ও দুই সন্তান বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

ঢামেক সূত্র জানায়, সোমবার তথা ঈদের দিন দুপুর ১২টার দিকে মনিরুজ্জামান লিটন মারা যান। তার অবস্থা আগে থেকেই আশঙ্কাজনক ছিল। আগুনে তার শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিল। চিকিৎসকরা জানান, অন্য দগ্ধদের মধ্যে স্ত্রী টুম্পার (৩০) শরীরের ২৫ শতাংশ, ৭ বছরের মেয়ে লাইবার ১৭ শতাংশ ও ৮ মাস বয়েসী লিবানের ৭ শতাংশ দগ্ধ হয়েছে। শ্বাসনালীসহ ক্রিটিক্যাল জায়গা দগ্ধ হওয়ায় এই তিনজনের অবস্থাও আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

প্রসঙ্গত, গত ৫ আগস্ট ভোর সাড়ে ৫টার দিকে গ্যাসের বিষ্ফোরণ থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে মনিরুজ্জামান লিটন, তার স্ত্রী ও দুই সন্তান দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় লিটন। স্ত্রী ও দুই সন্তান বর্তমানে ঢামেকের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন