শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বঙ্গবন্ধু সাজাপ্রাপ্ত খুনিদের ফিরিয়ে আনতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৯, ১০:১১ এএম | আপডেট : ১১:৪৬ এএম, ১৫ আগস্ট, ২০১৯

বিদেশে পালিয়ে থাকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের দেশে ফিরিয়ে আনতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে বনানী কবরস্থানে ১৫ আগস্টের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এ কথা জানান সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, আজকের এই দিনে আমাদের শপথ বঙ্গবন্ধুর যে খুনিদের আজও বিচারের রায় কার্যকর হয়নি, যারা লুকিয়ে আছে, পালিয়ে আছে, তাদের বিদেশ থেকে ফিরিয়ে আনা এবং তার জন্য শেখ হাসিনার সরকার কূটনৈতিক প্রয়াস আরও জোরদার করেছে।

তিনি বলেন, আমাদের ইতিহাসে সবচেয়ে কলঙ্ক জনক, রক্তাক্ত, ট্র্যাজেডির দিন ১৯৭৫ সালের এ দিন। আজকের এই দিনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, মহান স্থপতি ও বাংলাদেশের মানচিত্রের রূপকার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবারে শাহাদৎ বরণ করেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আজকের দিনে শপথ, আমরা বঙ্গবন্ধুর সততা ও আদর্শে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ে তুলবো। সাম্প্রদায়িক বিষ-বৃক্ষকে মূল উৎপাটন করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠিত করবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন