শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোণা বিএনপির নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৯, ১২:২৪ পিএম

নেত্রকোণা জেলা বিএনপির নবগঠিত কমিটির নেতৃবৃন্দ জেলার সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন। বুধবার সন্ধ্যায় নেত্রকোণা জেলা বিএনপি'র নব গঠিত আহবায়ক কমিটির আহবায়ক ডাঃ মোঃ আনোয়ারুল হকের রাজনৈতিক কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা কৃষক দলের সভাপতি সাবেক ভিপি সালাহ উদ্দিন খান মিল্কীর সভাপতিত্বে

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা বিএনপি'র আহবায়ক ডাঃ মোঃ আনোয়ারুল হক, বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা বিএনপি'র সভাপতি ও জেলা বিএনপি'র যুগ্ম-আহবায়ক মোঃ মুজিবুর রহমান খান। এস,এম মনিরুজ্জামান দুদু।

অনুষ্ঠানে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আরও বক্তব্য দেন জেলার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা যুবদলের সভাপতি মশিউর রহমান মশু ও সাধারণ সম্পাদক সাহাবদ্দিন রিপন। জেলা জাসাসের সভাপতি ও কেন্দ্রীয় জাসাসের সদস্য তানভীর জাহান চৌধূরী, জেলা শ্রমিক দলের সভাপতি আদব আলী ও সাধারণ সম্পাদক রিপন মিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোলায়মান হাসান রুবেল ও সাধারন সম্পাদক এড. খালিদ সাইফুল্লাহ মুন্না, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক এড. রফিকুল ইসলাম বাবুল, জেলা তাঁতী দলের সভাপতি আজিজুল হক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক মীর।

আরও উপস্থিত ছিলেন জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক আজহারুল ইসলাম কমল ও সাংগঠনিক সম্পাদক হাসনাত হাসান সৈকত, জেলা হিন্দু বৌদ্ধ ক্রিস্টান ঐক্যফ্রন্টের সাংগঠনিক সম্পাদক শ্যামল ভৌমিক, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মোঃ শামীম সহ বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন. সভা পরিচালনা করেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অনিক মাহমুদ চৌধুরী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন