ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ে করলেন কন্ঠশিল্পী কনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৯, ৩:১৩ পিএম

মাঝে মধ্যেই তার বিয়ের খবর শোনা যায়। কিন্তু সে খবর গুজব বলেই এড়িয়ে যান এই সংগীত শিল্পী। এবার নিজেই জানালেন বিয়ের খবরটি। আরও আগেই নাকি বিয়েটা সেরেছেন তিনি! সংগীত শিল্পী দিলশাদ নাহার কনার কথায় বলা হচ্ছে। দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে গত ২১ই এপ্রিল বিয়ে হয়েছে কনার। দীর্ঘদিনের প্রেমিক গোলাম মো: ইফতেখার নামের এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন এই সংগীত শিল্পী। কিন্তু কাক পক্ষীও জানতে পারেননি খবরটি। প্রেমিকের সঙ্গে বিয়ে হলেও গোপনে কিন্তু বিয়ে করেননি তারা। বিয়েতে দুই পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন।

কাগজ কলমে বিয়ে হলেও বিয়ের আনুষ্ঠানিকতা করা হয়নি এখনও। আর সে কারণেই স্বামীর বাড়িতে যাওয়া হয়নি কনার। জাঁকজমকপূর্ণ না হলেও একে বারে সাদা মাঠা ভাবেতো আর পার করা যায় না বিয়েটা। সে কারণেই এখনও স্বামীর বাড়ি যাননি কনা। খুব শিগগিরই বিয়ের আনুষ্ঠানিকতা করেই স্বামীর বাড়িতে যাবেন এই সংগীত শিল্পী।

বিয়ে প্রসঙ্গে কনা গণমাধ্যমে জানিয়েছেন, ‘পারিবারিকভাবেই বিয়েটি হয়েছে। ব্যক্তিগতভাবে বিষয়টি নিয়ে খুব একটা প্রচার হোক, এমনটা দুই পরিবারের কেউই চাননি। তবে ভক্তদের একটা আগ্রহ থাকে তারকার জীবন নিয়ে। সে কথা ভেবে একটু দেরি হলেও জীবনের গুরুত্বপূর্ণ এ বিষয়টি জানানোর সিদ্ধান্ত নিয়েছি। বিবাহোত্তর সংবর্ধনা করেই স্বামীর বাড়িতে যাওয়ার ইচ্ছা।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন