ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনেতা অক্ষয় কুমার যখন মেকআপ আর্টিস্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৯, ৭:৩২ পিএম

আজ বৃহস্পতিবার (১৫ আগস্ট) মুক্তি পেয়েছে ‘মিশন মঙ্গল’। এতে অভিনয় করেছেন অক্ষয় কুমার, বিদ্যা বালান, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু সহ অনেকে। সিনেমাটি মুক্তি উপলক্ষে এর শিল্পীরা প্রচারণায় বেশ ব্যস্ত। ‘মিশন মঙ্গল’-এর প্রচারে অক্ষয় কুমার এবং সিনেমাটির অন্যান্য শিল্পীদের একটু ভিন্ন পথ অবলম্বন করেতে দেখা গেছে।

কখনও সহ শিল্পীকে মেকআপ করে দিচ্ছেন অক্ষয়। কখনও বা অক্ষয় কুমারকে চেয়ার থেকে ধাক্কা দিয়ে ফেলে দিচ্ছেন সোনাক্ষী সিনহা। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করছেন নিজেরাই।

স¤প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন সোনাক্ষী সিনহা। যেখানে দেখা যাচ্ছে, সোনাক্ষীকে মেকআপ করে দিচ্ছেন অক্ষয় কুমার। আর সেটি ভিডিও করছেন আরেক অভিনেত্রী বিদ্যা বালান।

ভিডিওটির শেয়ার করে ক্যাপশনে সোনাক্ষী সিনহা মজা করে লিখেছেন, ‘স্বল্প মূল্যের মেকআপ আর্টিস্ট।’

অন্যদিকে আরেকটি ভিডিওতে দেখা গেছে এক সঙ্গে বসে আড্ডা দিচ্ছেন অক্ষয় কুমার, সোনাক্ষী সিনহা, বিদ্যা বালান, তাপসী পান্নু। এ অবস্থায় অক্ষয়কে চেয়ার থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন সোনাক্ষী সিনহা। সোনাক্ষীর এমন আচরণে কিছুটা অবাক দৃষ্টিতে সোনাক্ষীর দিকে তাকিয়ে থাকেন অক্ষয়। কিন্তু অন্যরা হেসে আত্মহারা।


২০১৩ সালে ভারতের ‘মঙ্গলযান’ মিশনের উপর ভিত্তি করেই নির্মিত হয়েছে ‘মিশন মঙ্গল’। এতে অক্ষয় কুমারকে দেখা যাবে ভারতের মহাকাশ গবেষণাকেন্দ্র ইন্ডিয়ান স্পেস রিসার্চ অরগানাইজেশনের (ইসরো) সিনিয়র বিজ্ঞানী রাকেশের চরিত্রে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন