ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

চলে গেলেন বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৯, ৮:১০ পিএম

মারা গেলেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা। আজ বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুর ১২টায় মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। এই অভিনেত্রীর মৃত্যুতে বলিউডজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

জি নিউজের খবরে বলা হয়েছে গত বৃহস্পতিবার মুম্বাইয়ের জুহুর হাসপাতালে ভর্তি করা হয় বিদ্যা সিনহাকে। ভর্তির সময় তার ফুসফুস ও হৃৎপিণ্ডের বেশকিছু সমস্যা ছিল। চিকিৎসাধীন অবস্থায় আজ মারা যান তিনি।

মাত্র ১৮ বছর বয়সে মডেলিং ও অভিনয়ে ক্যারিয়ার গড়তে পথচলা শুরু করেন বিদ্যা সিনহা। ‘রজনীগন্ধা’ ও ‘ছোটি সি বাত’ সিনেমাতে অভিনয় করে মানুষের মন জয় করে নিয়েছিলেন তিনি।

দীর্ঘদিন বিরতির পর সালমান খানের ‘বডিগার্ড’ ছবিতে দেখা গিয়েছিল তাকে। এছাড়া একতা কাপুরের ‘কাব্যঞ্জলি’ (২০০৬) ধারাবাহিকে কাজ করে বিদ্যা তুমুল জনপ্রিয় হয়েছিলেন।

১৯৬৮ সালে প্রতিবেশী যুবক ভেঙ্কটেশ্বরন আইয়ারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিদ্যা। বিয়ের পর এক কন্যাসন্তানকে দত্তক নেন তিনি। ১৯৯৬ সালে মৃত্যু হয় বিদ্যা সিনহার প্রথম স্বামীর।

প্রথম পক্ষের স্বামীর মৃত্যুর পর নেতাজি ভীমরাও নামে অন্য এক ব্যক্তিকে বিয়ে করেন তিনি। কিন্তু ২০০৯ সালে ভীমরাওয়ের বিরুদ্ধে গৃহনির্যাতনের অভিযোগ দায়ের করেন বিদ্যা সিনহা। ফলে দ্বিতীয় বিয়েও বেশিদিন স্থায়ী হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন