ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

জাতীয় সংবাদ

বঙ্গবন্ধু আমাদেরকে পথ দেখিয়েছেন কুমিল্লায় অর্থমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ১২:৫৪ এএম

অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মুস্তফা কামাল বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে পথ দেখিয়েছেন, তার দেখানো পথ অনুসরণ করে অচিরেই আমরা স্বপ্নের সোনার বাংলা গড়বো। বঙ্গবন্ধু আমাদেরকে স্বপ্ন দেখিয়েছেন। সে স্বপ্ন বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল বৃহস্পতিবার কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ আলোচনা সভার আয়োজন করে। এতে সভাপতির বক্তব্যকালে অর্থমন্ত্রী মুস্তফা কামাল বলেন, জাতির পিতা আমাদের সকল কাজে অনুপ্রেরণা দিয়ে গেছেন। বঙ্গবন্ধু একজন অবিসংবাদিত নেতা। তার মৃত্যু নেই, তিনি অমর। তিনি সূর্যের মতোই দীপ্তমান। যতদিন বাংলাদেশ থাকবে বঙ্গবন্ধু ততোদিন আমাদের মাঝে বেঁচে থাকবেন।
কুমিল্লা নগরীর রামঘাটস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ের আয়োজিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুল মতিন খসরু এমপি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জসিম উদ্দিন আহমেদ চৌধুরী, মফিজুর রহমান বাবলু প্রমুখ। দিবসটি উপলক্ষে দক্ষিণ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, কোরআন খতম ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন