বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় বিয়ের প্রলোভনে সহপাঠীকে ধর্ষণের অভিযোগ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ৫:৪৬ পিএম

খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির এলএলবি (অনার্স) পড়ুয়া এক মুসলিম ছাত্রীকে (২০) বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে শিঞ্জন রায়কে (২৫) আটক করা হয়েছে। অভিযুক্ত শিঞ্জন রায়ও একই বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন।
বৃহস্পতিবার দিনগত রাত দেড়টার দিকে মহানগরীর বয়রার পূজা খোলা এলাকা থেকে অভিযুক্ত শিঞ্জনকে আটক করে সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ।
এদিকে ধর্ষণের শিকার ওই ছাত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা বলে জানা গেছে। তার গ্রামের বাড়ি বাগেরহাট জেলার মোড়েলগঞ্জের দৈবজ্ঞহাটি এলাকায়। মহানগরীর সোনাডাঙ্গা থানার পেছনে ভাড়া বাসায় থেকে তিনি পড়াশোনা করেন।
বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী বর্তমানে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসিতে) ভর্তি রয়েছেন।
শুক্রবার বিকেলে সোনাডাঙ্গা মডেল থানায় ভুক্তভোগী নিজেই বাদী হয়ে জোরপূর্বক ধর্ষণ করার অপরাধে শিঞ্জন রায়কে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৯(১) ধারায় মামলা দায়ের করেন।
মামলার তদন্ত কর্মকর্তা সোনাডাঙ্গা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুর রহমান বলেন, থানায় মামলা হওয়ার পর আসামি শিঞ্জন রায়কে বিকেলে আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী ওই ছাত্রী বর্তমানে সাত মাসের অন্তঃসত্ত্বা বলে মামলার এজাহারে উল্লেখ করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন