শনিবার, ৩০ মার্চ ২০২৪, ১৬ চৈত্র ১৪৩০, ১৯ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলমাকান্দায় আহত গৃহবধূর মৃত্যু : মা-ছেলে গ্রেফতার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ২:৩৪ পিএম

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়নের কুট্টাকান্দা গ্রামে প্রতিবেশীর হামলায় আহত গৃহবধূ সুফিয়া আক্তারের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় দায়ের করা মামলার আসামি মোসাম্মৎ জহুরা খাতুন ও তার ছেলে নাজিম উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার সন্ধ্যায় কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সুফিয়ার লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশটি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। সুফিয়া ওই ইউনিয়নের মো. শাহজাহান মিয়ার স্ত্রী।

এদিকে স্ত্রীর মৃত্যুর পরপরই শাহজাহান কলমাকান্দা থানায় হত্যা মামলাটি দায়ের করেন।

কলমাকান্দা থানার ওসি (তদন্ত) সিরাজুল ইসলাম খান এ তথ্য জানান।

মামলার বরাত দিয়ে তিনি জানান, বৃহস্পতিবার শাহজাহানের ভাতিজা ফজলুল ও প্রতিবেশী যুবক শরাফত একে অন্যের সঙ্গে করমর্দন করতে গিয়ে ঝগড়ায় জড়ান।
জানা যায়, করমর্দন করার সময় একজন অপরজনকে হাতে জোরে চাপ দিলে উভয়ের মধ্যে ঝগড়া বাঁধে। পরে প্রত্যক্ষদর্শীরা দু’জনকে বুঝিয়ে বাড়ি পাঠান।
কিন্তু ঝগড়ার কিছুক্ষণ পর সন্ধ্যায় শরাফত তার লোকজন নিয়ে ফজলুলের চাচা শাহজাহানের মনোহারি দোকানে অতর্কিত হামলা চালায়। এতে দোকানের পঞ্চাশ হাজার টাকার মালামালের ক্ষতি হয়।

এসময় হামলার শিকার হন সামুছুল হকের স্ত্রী রুমা আক্তার ও শাহজাহানের স্ত্রী সুফিয়া আক্তার। সামুছুল ও শাহ্জাহান দুই ভাই। আহত অবস্থায় দুই গৃহবধূকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে শুক্রবার সুফিয়ার মৃত্যু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন