বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় রাকিব হত্যার মূল আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

ফতুল্লায় ঈদের দিন ভোরে রাকিবকে কুপিয়ে হত্যার মূল আসামি মানিক ওরফে গিয়ার মানিককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোরে ফতুল্লার পাগলা তালতলা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর গিয়ার মানিককে সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলমের আদালতে হাজির করা হয়। রাকিব হত্যার দায় স্বীকার করে আদালতে সে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে। গিয়ার মানিক চাঁদপুরের ফরিদগঞ্জ থানার শাহাপুর রামদাসের বাগ এলাকার আবুল কালামের ছেলে। সে পাগলা কুসুমবাগ ৩নং গলির রেজাউল করিমের বাড়ির ভাড়াটিয়া।
ফতুল্লা মডেল থানার এসআই মঈনুল হক জানান, রাকিবের সাথে গিয়ার মানিকের বিরোধ ছিলো। বিরোধের জের ধরে পরিকল্পিতভাবে রাকিবকে মারার জন্য মানিকসহ আরো ৪-৫ জন মিলে রাস্তায় অবস্থান করে। রাতে রাকিকসহ তার বন্ধু আব্দুল্লাহ পাগলা হতে রিকশাযোগে বাড়ি ফেরার পথে নন্দলালপুর রোডে ধারালো অস্ত্র দিয়ে রাকিবকে কুপিয়ে হত্যা করে রাস্তায় লাশ ফেলে চলে যায়। রাকিবকে হত্যা করার পরিকল্পনায় ছিলো ৫-৬ জন আর হত্যার মিশনে ছিলো গিয়ার মানিকসহ ৪ জন।


তিনি আরও জানান, রাকিব হত্যার ঘটনায় নিহতের বাবা নওশাদ বেপারি বাদী হয়ে গিয়ার মানিককে প্রধান আসামি করে অজ্ঞাতনামা আরও ৭-৮ জনকে আসামি করে মামলা দায়ের করেন। শুক্রবার সন্ধ্যায় মামলার প্রধান আসামি হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। হত্যাকাণ্ডে আরও যারা জড়িত রয়েছে তাদেরকে গ্রেফতারে অভিযান চলছে।
প্রসঙ্গত, ঈদের দিন ভোরে ফতুল্লার পাগলা এলাকায় পরিকল্পিতভাবে ফিল্মি কায়দায় এক বন্ধুকে চোর আখ্যা দিয়ে তাড়িয়ে দিয়ে অপর বন্ধু রাকিবকে (২০) কুপিয়ে হত্যা করে রাস্তায় ফেলে যায় গিয়ার মানিক ও তার সহযোগীরা। নিহত যুবক রাকিব ফতুল্লার নয়ামাটি মুসলিমপাড়া এলাকার মজিদ হাওলাদারের বাড়ির ভাড়াটিয়া নওশেদ বেপারির ছেলে। তার গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার নড়িয়ায়। সে ফতুল্লার নয়ামাটি এলাকায় কাদিরের ভাঙগারির দোকানের কর্মচারি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন