বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আবামেয়াংয়ে উড়ন্ত আর্সেনাল

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ১১:৫৮ পিএম

আলেকসঁদ লাকাজেত ও পিয়েরে-এমেরিক আবামেয়াংয়ের গোলে ইংলিশ প্রিমিয়ার লিগে বার্নলিকে হারিয়েছে আর্সেনাল। গতকাল স্থানীয় সময় দুপুরে ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে ২-১ গোলে জিতেছে উনাই এমেরির দল। প্রথমার্ধে ১-১ গোলে সমতার পর দ্বিতীয়ার্ধে পার্থক্য গড়ে দেন আবামেয়াং।

১৩তম মিনিটে কর্নার থেকে এগিয়ে যায় স্বাগতিকরা। লাকাজেতের হেড কর্নারের বিনিময়ে ঠেকিয়েছিলেন গোলরক্ষক নিক পোপ। দানি সেবাইয়োসের নেওয়া কর্নার কিক থেকে ছোট ডি-বক্সের ঠিক বাইরে বল পান লাকাজেত। ডিফেন্ডারদের ফাঁকি দিয়ে দূরুহ কোণ থেকে ফরাসি ফরোয়ার্ডের নেওয়া শটে গোলরক্ষকের দুই পায়ের ফাঁক গলে জালে জড়ায় বল।
৪৩তম মিনিটে প্রতি আক্রমণ থেকে সমতায় ফেরে অতিথিরা। ডি-বক্সের সামান্য বাইরে থেকে ডুয়াইট ম্যাকনিলের নেওয়া শটে বল সক্রাতিস পাপাস্তাথোপুলসের পায়ে লেগে দিক পালটে চলে যায় অ্যাশলি বার্নসের কাছে। ডান পায়ের শটে বল জালে জড়ান ইংলিশ এই ফরোয়ার্ড।

বিরতির পর প্রতিপক্ষের রক্ষণে চাপ বাড়ালেও পোপের দৃঢ়তায় গোলের দেখা পাচ্ছিল না আর্সেনাল। ৬৪তম মিনিটে ডি-বক্সের ঠিক বাইরে থেকে নেওয়া ডান পায়ের শটে কাছের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন গত মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের সর্বোচ্চ গোলদাতা আবামেয়াং।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন