বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে শিক্ষিকা জয়ন্তি হত্যা দুইজনের স্বীকারোক্তি

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

চাঁদপুরে স্কুলশিক্ষিকা জয়ন্তি হত্যাকাÐের রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। হত্যাকাÐের মূল হোতা আনিছ ও জামাল নামের ২ডিসের কর্মচারীকে আটকের পর রহস্য উন্মোচন করা সম্ভব হয়। আটক ডিসের কর্মচারী হত্যাকাÐের সাথে জড়িত রয়েছে বলে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন বলে পিবিআই প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানিয়েছে।

গতকাল রোববার বিকেল তিনটায় চাঁদপুর ওয়ারলেস বাজার এলাকার পিবিআই কার্যালয়ে এসপি মো. ইকবাল প্রেস ব্রিফিং মাধ্যমে এ তথ্য জানান। হত্যাকাÐের পূর্ব মুহূর্ত থেকে শেষ পর্যন্ত ঐ বাড়িতে আধুনিক প্রযুক্তির মাধ্যমে কারা অবস্থান করেছে তা চিহ্নিত করে পিবিআই। আধুনিক টেকনোলজি ব্যবহার করে পিবিআই হত্যাকাÐের মূল হোতা ডিশের কর্মচারী আনিছুর রহমান ও জামাল হোসেন ঘটনার সময় ওই বাড়িতে অবস্থান করেছে এ তথ্য নিশ্চিত হন। ঘটনার সাথে জড়িত সন্দেহে তাদের দুজনকে গ্রেফতার করে পুলিশ। তারা দুজনে চাঁদপুর ক্যাবল নেটওয়ার্কের স্টাফ হয়ে ডিস লাইনম্যান হিসেবে বাসা বাড়িতে সংযোগ দিতো।
পিবিআই এসপি মো. ইকবাল জানান, সারাদেশে যখন পদ্মা সেতু নিয়ে গলাকাটা গুজব ছড়িয়েছে ঠিক তখনই চাঁদপুরে পানি উন্নয়ন বোর্ডের স্টাফ কোয়ার্টারে গলা কেটে শিক্ষিকা জয়ন্তীকে হত্যা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন