ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

কাজী নজরুল ইসলামের কাজরী চরিত্রে মৌসুমী হামিদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ৮:৩৭ পিএম

কাজী নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে নির্মিত একটি নাটকে অভিনয় করলেন অভিনেত্রী মৌসুমী হামিদ। কাজী নজরুল ইসলামের ‘বাদলও বরিষণে’র ছায়া অবলম্বনে মৌসুমী হামিদ অভিনয় করেছেন ‘কালো হরিণ চোখ’ নাটকে। এতে তিনি কাজরী চরিত্রে অভিনয় করেছেন।

এরইমধ্যে নাটকটির কাজ শেষ হয়েছে। নাট্যরূপ দিয়েছেন বিষ্ণু এবং নির্মাণ করেছেন সীমান্ত সজল। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মৌসুমী হামিদ বলেন, ‘এবারের ঈদে আমার অভিনীত যে নাটকগুলো প্রচার হয়েছে তারমধ্যে বেশিরভাগ নাটকের অভূতপূর্ব সাড়া পেয়েছি। দর্শকের প্রতি আমি কৃতজ্ঞ যে তারা আমার অভিনীত নাটকগুলো আগ্রহ নিয়ে দেখেছেন। আর ঈদের পরপরই আমি আমাদের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের গল্প অবলম্বনে কালো হরিণ চোখ নাটকে কাজ করেছি।

অভিনেত্রী মৌসুমী হামিদধন্যবাদ পরিচালক সীমান্ত সজলকে আমাকে কাজরী নামক চ্যালেঞ্জিং একটি চরিত্রে কাজ করার সুযোগ দেবার জন্য। আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি কাজরী চরিত্রটি ফুটিয়ে তুলতে। আশা করি, দর্শকের ভালো লাগবে।’ আগামী ২৭ আগস্ট মাছরাঙ্গা টিভিতে ‘কালো হরিণ চোখ’ নাটকটি প্রচার হবে। সম্প্রতি ইউটিউবে প্রকাশিত শুভ্র গোস্বামীর ‘ভালোবাসা’ নামক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও মৌসুমী হামিদের অভিনয় দর্শককে মুগ্ধ করে। মৌসুমী হামিদ অভিনীত এই সময়ের আলোচিত ধারাবাহিক নাটক হচ্ছে এস এ হক অলিকের ‘জায়গীর মাস্টার’ যা বাংলা ভিশনে প্রচারিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন