বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শ্যামনগরে আ.লীগ দু’গ্রুপে সংঘর্ষ

দুই মামলায় আসামি ১০০ : আটক চার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাতক্ষীরার শ্যামনগরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে পৃথক দু’টি মামলা হয়েছে। মামলায় ১০০ জনকে আসামি করা হয়েছে।
এঘটনায় পুলিশ উভয় পক্ষের চার জনকে আটক করেছে। গত রোববার দিবাগত রাতে উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নের বংশীপুর বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নের বংশীপুর গ্রামের মৃত নোয়াবদি গাজীর ছেলে সিরাজুল গাজী (৩২), একই গ্রামের মৃত রুস্তম গাজীর ছেলে মুজিবর গাজী (২৮), আমজাদ গাজীর ছেলে আলম গাজী (২৯) ও দাউদ সরদারের ছেলে রশিদ সরদার (৩৯)।
আওয়ামী লীগ নেতা ও বর্তমান ইউপি চেয়ারম্যান এড. শোকর আলী গ্রুপের পক্ষে আবু রায়হান বাদী হয়ে ৪৪ জন ও সাবেক ইউপি চেয়ারম্যান সাদেকুর রহমান সাদেমের গ্রুপের পক্ষে শহিদুজ্জামান ডালিম বাদী হয়ে ৫৬ জনের নামে থানায় দুটি পৃথক মামলা দায়ের করেন।
গতকাল সোমবার শ্যামনগর থানার ওসি আনিসুর রহমান জানান, এ ঘটনায় ইতোমধ্যে উভয় পক্ষের দুই জন করে মোট ৪ জনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
গত ১৮ আগস্ট বিকালে উপজেলার বংশীপুর বাসস্ট্যান্ডে ঈশ্বরীপুর ইউনিয়ন আ.লীগ সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান এড. শোকর আলী এবং সদ্য আ.লীগে যোগদানকারী বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান সাদেকুর রহমান সাদেমের সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৫ জন গুলিবিদ্ধসহ উভয় পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন