শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কমলাপুরে ট্রেনের পরিত্যক্ত বগিতে ছাত্রীর লাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনে একটি ট্রেনের পরিত্যক্ত বগির শৌচাগার থেকে এক মাদরাসাছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা রেলওয়ে পুলিশ ওই লাশটি উদ্ধার করে। প্রাথমিকভাবে জানা গেছে, ওই তরুণীর নাম আসমা আক্তার (১৮)। বাবার নাম আবদুর রাজ্জাক। তারা পঞ্চগড়ের বাসিন্দা। পরিবারের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, আসমা স্থানীয় এক মাদরাসার ছাত্রী ছিলেন।
ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানার এসআই রশো বণিক দৈনিক ইনকিলাবকে জানান, সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ ওই লাশের বিষয়ে জানতে পারে। পরে স্টেশনের বলাকা এক্সপ্রেসের একটি পরিত্যক্ত বগির শৌচাগার থেকে লাশটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, আসমাকে হত্যা করা হয়েছে। তবে লাশের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর আসমার হত্যার ধরনসহ অন্যান্য বিষয় জানা যাবে। ময়নাতদন্তের জন্য আসমার লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, আসমার পরিবারকে খবর দেয়া হয়েছে।
তিনি আরো জানান, এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। পরিবারের সদস্যরা এলে মামলা হবে। তবে তিনি কীভাবে ঢাকায় এসেছেন তা জানা যায়নি। ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ ও পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে এবং তার গলায় ওড়না পেঁচানো অবস্থায় ছিল।
তিনি আরও জানান আসমার চাচা মো. রাজুর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, রোববার সকাল থেকে তার ভাতিজি আসমা নিখোঁজ ছিল। সোমবার পুলিশের মাধ্যমে খবর পেয়ে লাশ শনাক্ত করা হয়। গ্রামের একটি ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন