ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

দেশ গভীর সঙ্কটে নিপতিত মক্কায় -পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, দেশের বর্তমান পরিস্থিতি বেশি ভাল নয়। দেশ ক্রমেই গভীর সঙ্কটে নিপতিত হচ্ছে। খুন ধর্ষণ এখন স্বাভাবিক হয়ে গেছে। দুর্নীতি দুঃশাসনে জনগণ অতিষ্ঠ এবং সর্বত্র চলছে লুটপাট। ব্যাংক, শেয়ার বাজার, হলমার্ক, সর্বশেষ চামড়া পর্যন্ত ছাড় দেয়নি এ লুটেরা। দেশ নিয়ে চলছে গভীর ষড়যন্ত্র প্রিয়া সাহারা দেশের বাইরে গিয়ে দেশের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিচ্ছে। ইসকন চট্টগ্রামে ৩০ টি স্কুলে মুসলিম শিশুদের হিন্দুদের প্রসাদ খাওয়ানো সবই ষড়যন্ত্রের অংশ।

গতকাল মক্কায় একটি হোটেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ সউদী আরব কেন্দ্রীয় কমিটির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্মেলনে সভাপতিত্ব করেন শায়েখ মুফতী মিজানুর রহমান, পরিচালনা করেন মাওলানা ওসমান গণী রাসেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দলের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী ও মহাসচিব মহাসচিব অধ্যক্ষ ইউনুছ আহমাদ।
সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম মহাসচিব মাওলানা নেয়ামতুল্লাহ আল ফরিদী, সহকারী মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম,কেন্দ্রীয় নেতা আলহাজ্ব আব্দুর রহমান ও আলহাজ্ব জান্নাতুল ইসলাম।

পরে শায়েখ মুফতী মিজানুর রহমানকে সভাপতি, হাফেজ আসাদ উল্লাহকে সেক্রেটারী করে সউদী আরব কেন্দ্রীয় শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন দলের আমীর পীর সাহেব চরমোনাই।

চলন্তিকা বস্তিবাসীর ক্ষতিপুরণ দিতে হবে
মিরপুরের রূপনগর থানায় অবস্থিত চলন্তিকা ঝিলপাড় বস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে বস্তিবাসীকে যথাযথ ক্ষতিপুরণ দেয়ার দাবি জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম। এক বিবৃতিতে তিনি বলেন, চলন্তিকা বস্তিতে পরিকল্পিতভাবে আগুন লাগানো হয়েছে।

তিনি বলেন, সারা জীবনের উপার্জনের সকল আসবাবপত্র পুড়ে শেষ, হাজার হাজার মানুষের এই অমানবিক দৃশ্য সহ্য করার মত নয়। সবার আগে তাদের খোলা আকাশের নিচে থেকে উদ্ধার করে আশ্রয়ের ব্যবস্থা করতে হবে। খাবারের ব্যবস্থা করতে হবে। সর্বোপরি বিচার বিভাগীয় তদন্ত করে আগুন লাগার আসল রহস্য উদঘাটন করতে হবে এবং তা দেশবাসির সামনে প্রকাশ করতে হবে। প্রেস বিজ্ঞপ্তি

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
শাব্বির আহমদ ২০ আগস্ট, ২০১৯, ৯:০৬ এএম says : 0
রাইট বলেছেন।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন