ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

জাতীয় সংবাদ

আদালত-রাজপথ দুই জায়গাতেই বিএনপি ব্যর্থ

মিরপুরে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি ভুল রাজনীতি করে দেশের মানুষের আস্থা অর্জনে ব্যর্থ হয়েছে।

তারা তাদের নেত্রীকে মুক্ত করতে দেড় বছরে দেড় মিনিটের জন্য আন্দোলন করতে পারেনি। তারা আদালতে ব্যর্থ, তারা রাজপথে ব্যর্থ। তিনি বলেন, বিএনপি এখন বিদেশি কূটনীতিকদের কাছে গিয়ে নালিশ করা ছাড়া, তারা আর কোনোও উপায় পাচ্ছে না। বিদেশিদের কাছে নালিশ করছে, কান্নাকাটি করছে। শেষ পর্যন্ত উপায় না পেয়ে এখন নাকি জাতিসংঘে যাবে বিএনপি। এসবই প্রমাণ করে রাজনীতিতে দলটি কতটা দেউলিয়া হয়ে গেছে।
গতকাল রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত বস্তিবাসীর মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে ওবায়দুল কাদের এসব কথা বলেন। এ সময় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে থাকার ঘোষণা দিয়ে তিনি বলেন, এ ঘটনায় যারা নিঃস্ব হয়েছেন, পুনর্বাসন না হওয়া পর্যন্ত শেখ হাসিনার সরকার, আওয়ামী লীগ এবং স্থানীয় সংসদ সদস্য তাদের পাশে থাকবে।

ওবায়দুল কাদের বলেন, এই ক্ষতিগ্রস্ত এলাকায় যতদিন পর্যন্ত আপনাদের সাহায্য দরকার আমরা করব, আমাদের সংসদ সদস্য ইলিয়াস মোল্লা আপনাদের পাশে থাকবেন। আপনারা নিজেদের অসহায় ভাববেন না। শেখ হাসিনা আপনাদের পাশে আছেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিএনপির সমালোচনা করে বলেন, ক্ষতিগ্রস্তরা ভাষণ শুনতে চায় না, সহায়তা চায়। পুনর্বাসন চায়। আমরা সেই ব্যবস্থা করব। কিন্তু বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এখানে এসে বিষোদ্গার করে গেছেন। কী দিয়ে গেছেন, কী সাহায্য করে গেছেন? শুধু বক্তৃতা করে গেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন