ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে ভোক্তা অধিকার আইনে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ৫:১২ পিএম

ময়মনসিংহের ফুলপুরে মঙ্গলবার দুপুরে মোবাইল কোর্টের মাধ্যমে দুই প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ময়মনসিংহ জেলা কার্যালয়। নোংরা ও বাসি খাবার এবং অতিরিক্ত ওজনের মিষ্টির কার্টন রাখার অপরাধে ফুলপুর বাসষ্ট্যান্ডে জমজম ফাস্টফুডকে ৫০০০ টাকা ও মা সুইটমিটকে ৩০০০ টাকা জরিমানা করা হয়। এছাড়া নিরাপদ খাদ্য আইন সম্পর্কে ধারণা দেয়া হয়।

মঙ্গলবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ময়মনসিংহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিশাত মেহের এ জরিমানা আদায় করেন।

উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ মঞ্জুরুল হক জানান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ময়মনসিংহ জেলা কার্যালয় কর্তৃক পরিচালিত নিয়মিত বাজার অভিযানের অংশ হিসেবে নোংরা ও বাসি খাবার এবং অতিরিক্ত ওজনের মিষ্টির কার্টন রাখার অপরাধে এই দুই প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন স্যানিটারি ইন্সপেক্টর (নিরাপদ খাদ্য পরিদর্শক) মোঃ মঞ্জুরুল হক, এসআইটি শামছুল হকসহ পুলিশ প্রশাসন।

স্থানীয়রা বলেন, দীর্ঘদিন ধরে ফুলপুরে বিভিন্ন হোটেল ও বেকারীতে অস্বাস্থ্যকর পরিবেশে বিভিন্ন খাদ্যদ্রব্য তৈরি করে আসছে। যা স্বাস্থ্যের জন্য খুবই ক্ষতিকর। এমন অভিযান অব্যাহত রাখার দাবি জানিয়েছেন এলাকাবাসী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
শরীফ সালাহউদ্দীন আহম ২০ আগস্ট, ২০১৯, ৯:৫২ পিএম says : 0
ফুলপুরে প্রায় প্রতিটি হোটেলেই চলে অসাস্থকর পরিবেশে খাওয়াদাওয়া
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন