শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রুয়েট শিক্ষককে লাঞ্ছিত করার অভিযোগে তিন বখাটে গ্রেফতার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) রাশিদুল ইসলামকে লাঞ্ছিতের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। গত সোমবার রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো- নগরীর কাশিয়াডাঙ্গা থানার মোল্লাপাড়া এলাকার মোস্তাক আহমেদের ছেলে বকুল আহমেদ (১৯), রাজপাড়া থানার আলীর মোড় এলাকার দুলাল হোসেনের ছেলে শাহানুর হোসেন খোকন (১৯) এবং বোয়ালিয়া থানার কাদিরগঞ্জ এলাকার শহিদুল ইসলামের ছেলে রিপন মন্ডল (১৮)।
নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার আবু আহাম্মদ আল মামুন জানান, ঘটনার পর থেকেই তারা বিষয়টি অত্যন্ত গুরুত্বের সঙ্গে নিয়ে তদন্ত শুরু করেছিলেন। তাই আসামিদের শনাক্ত করা সম্ভব হয়। এরপরই তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর মামলার বাদী তাদের শনাক্ত করেছেন।

নগরীর বোয়ালিয়া থানার ওসি জানান, গোয়েন্দা পুলিশ তিন আসামিকে ধরে তাদের কাছে হস্তান্তর করেছেন। মঙ্গলবার সকালে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

প্রসঙ্গত, গত ১০ আগস্ট ঈদের কেনাকাটা করে বাসায় ফিরছিলেন রুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের শিক্ষক রাশিদুল ইসলাম। নগরীর সাহেববাজার মনিচত্বর এলাকায় একদল বখাটে তখন তার স্ত্রীকে ধাক্কা দেন। এ সময় বখাটেদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। তারা তাকে লাঞ্চিত করে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন