শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে অপহৃত কিশোরী উদ্ধার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম


 রাজশাহীর দুর্গাপুরে অস্ত্রের মুখে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পুরান তাহেরপুর এলাকা থেকে পুলিশ।

অপহরণের শিকার কিশোরির বাবা জানান, বাড়িতে তার মা ও স্ত্রী ছিল। বিকেল ৩টার দিকে দুইটি মোটরসাইকেল নিয়ে ৪/৫ জন তার বাড়িতে হামলা চালায়। প্রথমে তারা অস্ত্রের মুখে জম্মি করে স্বণালংকার ও নগদ অর্থ লুট করে। পরে তার কিশোরী কন্যাকে জোর করে মোটরসাইকেলে তুলে গিয়ে চলে যায়। এ সময় তার স্ত্রী বাধা দিতে গেলে তাকে মারপিট করে ধাক্কা দিয়ে ফেলে দেয়।

তিনি আরও জানান, হামলাকারিদের একজনের হাতে পিস্তল ও একজনের হাতে ধারালো অস্ত্র (চাকু) ছিল। হামলার সময় বাইরে আরও দুই তিনজন অবস্থান করছিল। প্রায় বছর খানেক ধরে কয়ামাজমপুর গ্রামের ফেরদৌস আলীর বখাটে ছেলে টুটুল তার মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল। এ নিয়ে কয়েকবার তার বাবাকে বলা হয়। এতে কোন কাজ না হলে মেয়ের বিয়ে ঠিক করা হয়েছিল।

দুর্গাপুর থানার ওসি খুরশিদা বানু কনা বলেন, অক্ষত অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারের পর তাকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে পাঠানো হয়। তিনি আরো বলেন, এখনো অপহরণকারিদের কাউকে গ্রেফতার করা যায়নি। তবে তাদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন