ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে পৃথক ঘটনায় দু’জনের মৃত্যু

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

 রাজশাহীর বাঘায় সর্প দংশনে ও বানেশ্বরে পানিতে ডুবে দুজনের মৃত্যু হয়েছে। বাঘায় জ্যামি খাতুন নামের সপ্তম শ্রেণির এক ছাত্রী মৃত্যুবরণ করে। সে বাঘা উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের কেশবপুর গ্রামের আনার সেখের কন্যা। গত মঙ্গলবার রাতে নিজ বাড়িতে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ছাত্রীর মা শাহানাজ বেগম জানান, মঙ্গলবার মধ্যরাতে ঘুমন্ত অবস্থায় ডান পায়ের আঙুলে কামড় দেয়। জেগে উঠে ঘরের মধ্যে একটি সাপ দেখতে পায়। অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষনিক তাকে বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহ হিল কাফি জরুরি চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। পরে ওঝা ডেকে দেখানো হয়েছিল।

রাজশাহীর পুঠিয়ায় আমীর হামজা (৩) নামের এক শিশু পুকুরের পানিতে ডুবে মৃত্যু হয়েছে। গতকাল বুধবার বেলা ১১ টার দিকে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে পরিবারের লোকজন তাদের নিজ নিজ কাজে চলে যায়। সে সময় শিশু আমীর হামজা বাড়ির পাশে খেলা করছিল। এক পর্যায়ে মায়ের অজান্তে শিশুটি পাশে একটি পুকুরে ডুবে যায়। শিশুটিকে খেলতে দেখতে না পেয়ে পরিবারের লোকজন অনেক খোজাখুজির পর পাশের পুকুরে লাশ ভাসছে দেখে তা উদ্ধার করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন