বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রবাসী কর্মীদের আত্মীয় মনে করে সেবা দিন

কর্মশালায় মন্ত্রিপরিষদ সচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, প্রবাসী কর্মীদেরকে নিজেদের আত্মীয় মনে করে সেবা দিন। প্রবাসী কর্মীদের সেবাদানের ক্ষেত্রে সবাইকে সমান গুরুত্ব দিতে হবে। তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি চাকুরীজীবীদের সবসময় জনগণের সেবায় নিয়োজিত থাকতে নির্দেশ দিয়েছিলেন।
গতকাল বুধবার বিকেলে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে শ্রম কল্যাণ সম্মেলন-এর ২য় দিনে শ্রম কাউন্সেলর ও প্রথম সচিবদের এক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে সচিব মোহাম্মদ শফিউল আলম একথা বলেন।

মন্ত্রিপরিষদ সচিব বলেন, প্রবাসীরা বিদেশের মাটিতে অনেক কষ্ট করে অর্থ উপার্জন করেন। বাংলাদেশের অর্থনীতিতে তাদের রেমিটেন্সের অবদান অনস্বীকার্য। দূতাবাসের কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদেরকে প্রবাসী কর্মীদের সুখ-দুঃখের অংশীদার হতে হবে এবং গুরুত্ব দিয়ে তাদের কথা শুনতে হবে। তিনি কর্মকর্তাদের দায়িত্ব পালনের ক্ষেত্রে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে সমন্বয় বাড়ানোর তাগিদ দেন।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব রৌনক জাহানের সভাপতিত্বে কর্মশালায় উপস্থিত ছিলেন জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মো. সেলিম রেজা, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন, সাবিহা পারভীন, মো. নজীবুল ইসলাম, যুগ্মসচিব মো. ফজলুল করিম, নাসরীন জাহান ও মো. মোশাররফ হোসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন