বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সড়ক দুর্ঘটনায় হোটেল কর্মচারী নিহত ট্রেনের কাটায় বৃদ্ধের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১২:১৩ এএম

রাজধানীর রমনা থানাধীন হেয়ার রোডে সড়ক দুর্ঘটনায় রব্বানী খোকন (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গত মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মৃত রব্বানী চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার শামসুল হকের ছেলে। তিনি রমনা পার্কের ভেতরে ভাসমান অবস্থায় থাকতেন এবং রাস্তার পাশে একটি হোটেলে কাজ করতেন বলে জানা গেছে।

রমনা থানার এসআই মফিজুর রহমান বলেন, মঙ্গলবার রাত ১২টার দিকে যে কোনো যানবাহনের ধাক্কায় আহত হয়ে রাস্তায় পড়েছিলেন রব্বানী। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয় সূত্রে জানা যায়, মৃত রব্বানী রমনা পার্কের ভেতরে ভাসমান থাকতেন এবং রাস্তার পাশের একটি খোলা হোটেলে কাজ করতেন। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
এদিকে, রাজধানীর কুড়িল বিশ্বরোডের শেওড়া রেলক্রসিং এলাকায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় (৫৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকালে এ দুর্ঘটনা ঘটে।
বিমানবন্দর রেলস্টেশনের পুলিশ ফাঁড়ির এএসআই দেলোয়ার হোসেন বলেন, ট্রেনের কাটায় একটি লাশ পড়ে আছে এমন খবর পেয়ে বেলা ১০টার দিকে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহতের পরনে একটি ট্রাউজার ও কালো রঙের গেঞ্জি পরিহিত ছিল।
##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন