শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাংলাদেশে বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগ করুন

ব্রুনাইকে স্থানীয় সরকারমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ১২:০৩ এএম

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম ব্রুনাই দারুচ্ছালামের উদ্যোক্তাদের বাংলাদেশে বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগের আহ্বান জানিয়েছেন। গতকাল বুধবার সচিবালয়ে মন্ত্রীর সাথে তাঁর অফিস কক্ষে বাংলাদেশে নিযুক্ত ব্রুনাই দারুচ্ছালামের হাইকমিশনার হাজী হারিস উসমান এর সৌজন্য সাক্ষাতকালে তিনি এ আহ্বান জানান।
সাক্ষাতকালে মন্ত্রী ও হাইকমিশনার দুই দেশের পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেন এবং বাংলাদেশ ও ব্রুনাই দারুচ্ছালামের মধ্যে সম্পর্ক আরো জোরদার হবে বলে আশা প্রকাশ করেন। হাইকমিশনার হাজী হারিস উসমান তাঁর দেশের বর্জ্য ব্যবস্থাপনা পদ্ধতির উল্লেখ করে বাংলাদেশেও তা বাস্তবায়ন করা যায় বলে মত প্রকাশ করেন।
মন্ত্রী তাঁকে স্বাগত জানিয়ে বলেন, বাংলাদেশে যেহেতু ভূমির স্বল্পতা আছে কাজেই আমরা প্রচলিত ল্যান্ডফিল-এর পরিবর্তে অন্য বিকল্প উপায়ে বর্জ্য ব্যবস্থাপনার জন্য কাজ করছি। এক্ষেত্রে ব্রুনাই দারুচ্ছালামের উদ্যোক্তাদের বিনিয়োগ প্রস্তাবনা স্বাগত জানানো হবে। এ সময় ব্রুনাই দারুচ্ছালামের বেসরকারী প্রতিষ্ঠান নোরকন সান্ডারিং বারহাদ এর প্রতিনিধি ও মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ash ২২ আগস্ট, ২০১৯, ১১:৪২ এএম says : 0
BANGLADESH ER WCHITH, NIJEDER GOBESHONA SERE, ONNANNO DESH KI VABE BORJJO BEBOSTHANA KORE SHETAKE KOPI KORA !! SHOKTO HATE SHETA FLOW UP KORA
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন