শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁওয়ে বাসের সঙ্গে সংঘর্ষে নিহত ৩, আহত ১৫

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১১:৩৩ এএম | আপডেট : ৩:২৬ পিএম, ২২ আগস্ট, ২০১৯

ঠাকুরগাঁওয়ে দুই বাসের সংঘর্ষে নিহত ৩ ও আহত হয়েছে প্রায় ১৫জন।
বৃহস্পতিবার (২২ শে আগস্ট) সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের সালন্দর মন্ডলপাড়ায় দুই বাসের সংঘর্ষে গাড়ি চালকসহ নিহত হয়েছে ৩ জন ও আহত হয়েছে প্রায় ১৫ জন।
স্থানীয় সূত্রে জানা যায়, ঠাকুরগাঁও থেকে রাজু পরিবহন ও সোনার বাংলা নামক বাস দুইটি পঞ্চগড় যাওয়ার সময় সালন্দর মন্ডলপাড়ায় রাজু পরিবহন বাসটি থামলে পিছনে থাকা সোনার বাংলা বাসটির সংঙ্গে ধাক্কা লাগে। এসময় ঘটনা স্থলেই দুইজন মারা যায়।
পরে খবর পেয়ে ঘটনা স্থলে ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ সদস্যরা উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে পরে চিকিৎসাধীন অবস্থায় আরও ১ জন মারা যায়।
নিহতরা হলেন, রাজু পরিবহনের চালক বাবুল (৪০), অগ্রণী ব্যাংক মুন্সিরহাট শাখার কর্মকর্তা কামরুজ্জামান (৫২) ও সদর উপজেলার নারগুণের বাসিন্দা আব্দুল কালাম আজাদ (৪২)।
ঠাকুরগাঁও সদর থানার এস আই ফিরোজা বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনা স্থলে এসে আহত প্রায় ১৬ জনকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করেছি এবং ঘটনা স্থলেই দুই জন মারা যায় এবং পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও এক জন মারা গেছে বলে জানা গেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন