ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

জঙ্গলে পরকীয়াকালে বজ্রপাতে আলিঙ্গনরত যুগলের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ৫:৪৯ পিএম

গভীর জঙ্গলে ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত হতে গিয়ে এক পরকীয়া জুটির মৃত্যু হয়েছে বজ্রপাতে। ভারতের ঝাড়গ্রামের গোপীবল্লভপুরে জঙ্গলে এ দুর্ঘটনা ঘটে। তারা প্রায়ই ওই জঙ্গলে যেতেন বলে জানান ওই গ্রামের বাসিন্দারা।

নিহত যুবকের নাম জিতেন সিং (৩৩) এবং যুবতীর নাম কুনকি দোলুই (২৫)। তাদের বাড়ি বেলিয়াবেড়া থানার বনকাটি এবং সোনাপড়া এলাকায়। তাদের মধ্যে দীর্ঘদিন ধরে এই পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল বলেও জানায় এলাকাবাসী।

নিহত ওই যুগল স্থানীয় একটি ইটভাটায় কাজ করতেন জানিয়ে ভারতীয় সংবাদ মাধ্যমে বলা হয়, জঙ্গলে লুকিয়ে প্রেম করতে গিয়ে ওই দুই ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে বজ্রপাতে। তারা দু'জনই বিবাহিত ছিলেন। সোমবার বিকেলে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বেলিয়াবেড়া থানার পুলিশ গোপীবল্লভপুর-২ ব্লকের বিডিও অফিসের পেছনে একটি জঙ্গল থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে।
বিডিও অফিসের পেছনে সোনাপড়া নামক একটি এলাকার জঙ্গলে তাদের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

স্থানীয় সূত্র বলছে, বিবাহিত হলেও নিহত এই নারী ও পুরুষের মাঝে পরকীয়া সম্পর্ক ছিল। তারা প্রায়ই এই জঙ্গলে দেখা করতেন। সোমবার বিকেলেও তারা দেখা করতে আসেন।

গোপীবল্লভপুর পুলিশ বলছে, ইটভাটার ওই দুই শ্রমিকের বজ্রপাতে মৃত্যু হয়েছে। দু'জনের দেহ আলিঙ্গনরত অবস্থায় পড়ে ছিল। ছেলেটির বুক পকেটের অংশ পুড়ে গেছে। পকেটে থাকা টাকাও পুড়ে গেছে। ওই নারীর শরীরেও পোড়া দাগ রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন