ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বিতার্কিকরাই আগামী প্রজন্মের পথ প্রদর্শক

চসিক মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

আজকের বিতার্কিকরাই আগামী প্রজন্মের পথ প্রদর্শক উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে লোগো আঁকা প্রতিযোগিতা আয়োজন করার জন্য ‘দৃষ্টি’র সংশ্লিষ্ট কর্মকর্তাদের পরামর্শ দেন। গতকাল (বৃহস্পতিবার) থেকে শুরু হয়েছে বাংলাদেশের সবচেয়ে মর্যাদাপূর্ণ বিতর্ক প্রতিযোগিতা ‘রবি-দৃষ্টি ডিবেট চ্যাম্পিয়নশীপ-১৯’।
আগামী ৩১ আগস্ট পর্যন্ত এ বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। নগরীর থিয়েটার ইন্সটিটিউট মিলনায়তনে ১০ দিনব্যাপি এ প্রতিযোগিতার উদ্বোধন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন ও পিআইবির চেয়ানম্যান আবেদ খান। মেয়র নাছির বিজয়ী সেরা প্রতিযোগীকে তার পক্ষ থেকে ১০ হাজার টাকা পুরস্কারের ঘোষণা দেন।
অনুষ্ঠানে অতিথি ছিলেন বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের মহা ব্যবস্থাপক নিতাই কুমার ভট্টাচার্য্য ও রবির চিপ কর্পোরেট এন্ড রেগুলেটরী অফিসার মোহাম্মদ শাহেদ আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৃষ্টির চট্টগ্রামের সভাপতি মাসুদ বকুল। বক্তব্য রাখেন দৃষ্টি চট্টগ্রামের সিনিয়র সহ-সভাপতি সাইফ চৌধুরী, শওকত বাঙ্গালী, কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রতিযোগিতা কমিটির আহ্বায়ক শামসুল তাবরিজ সনেট প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন