ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

গাজীপুর জেলা প্রশাসকের সাথে জমিয়াতুল মোদার্রেছীন নেতৃবৃন্দের মতবিনিময়

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলামের সাথে মতবিনিময় সভা করেছেন জেলা ও মহানগর জমিয়াতুল মোদার্রেছীনের নেতৃবৃন্দ। গতকাল বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জেলা জমিয়তের কার্যনির্বাহী সভাপতি মাওলানা স ম আ.হাকিম জেহাদীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক আবু নাসের, ইসলামিক ফাউন্ডেশন গাজীপুরের উপপরিচালক আবদুল্লাহ আল মাসুদ, গাজীপুর জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সেক্রেটারি প্রিন্সিপাল মাওলানা মো. জহিরুল হক, গাজীপুর সদর উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সহ-সভাপতি মাওলানা মো. রফিকুল ইসলাম। মতবিনিময় সভায় জমিয়াতুল মোদার্রেছীনের নেতৃবৃন্দ তাদের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী মাদরাসা শিক্ষার উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। এ শিক্ষার মান উন্নয়নের জন্য বিভিন্ন প্রদক্ষেপ গ্রহণ করেছেন।
মাদরাসা শিক্ষকদের প্রতি আহবান জানিয়ে তিনি আরো বলেন, ইসলাম নিয়ে আমাদের মধ্যে যেন কোন মতভেদ না হয়। ইসলামের মূল বিষয় থেকে যেন আমরা সরে না যাই। মতবিনিময় সভায় জেলা প্রশাসককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জমিয়াতুল মোদার্রেছীনের নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন