শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

ডেঙ্গু ও কাশ্মীর ইস্যু নিয়ে মসজিদে মসজিদে দোয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ৫:২৮ পিএম

ডেঙ্গু আক্রান্ত রোগীদের দ্রুত আরোগ্য লাভ এবং কাশ্মীরের জনগণের অধিকার রক্ষায় আজ শুক্রবার বাদ জুমা মসজিদে মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করেও দোয়া করা হয়েছে। বায়তুল মোকাররম জাতীয় মসজিদে বাদ জুমা পেশ ইমাম মাওলানা মহিউদ্দিন কাশেম ডেঙ্গুতে আক্রান্তদের আশু রোগমুক্তি এবং সারাদেশের মানুষ যাতে এই ভয়াবহ বালা থেকে রেহাই পান সে ব্যাপারে মোনাজাতে আল্লাহপাকের বিশেষ রহমাত কামনা করেন। ইমাম মাওলানা মহিউদ্দিন কাশেম বলেন, হে আল্লাহ ডেঙ্গুর বালা থেকে দেশবাসিকে হেফাজত করো। যারা ডেঙ্গুতে মারা গেছে তাদের হায়াতের জীবনের গুণা-খাতা মাফ করে জান্নাত দান করো।
বারিধারাস্থ জামিয়া মাদানিয়া মাদরাসা জামে মসজিদে আল্লামা নূর হোসাইন কাসেমীর উপস্থিতিতে বাদ জুমা ডেঙ্গুর বালা থেকে দেশবাসির মুক্তি এবং কাশ্মীরের জনগণের মৌলিক অধিকার রক্ষায় আল্লাহপাকের কাছে বিশেষ মোনাজাত করা হয়েছে।
এছাড়া, ঝিগাতলা বড় জামে মসজিদে বাদ জুমা মসজিদের খতীব মাওলানা ড.মো. আবু সালেহ পাটওয়ারী ডেঙ্গুতে আক্রান্তদের দ্রুত মুক্তি লাভ এবং দেশের সার্বিক উন্নতি ও মুসলিম উম্মাহর কল্যাণে বিশেষ মোনাজাত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন