ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে নিখোঁজ কলেজছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

নগরীর চকবাজারের ডিসি রোডের আবু কলোনী থেকে ফাহিম (২১) নামের এক কলেজ ছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ডবলমুরিং থানার দেওয়ানহাট সিটি কর্পোরেশন কলেজের প্রথম বর্ষের ছাত্র। গতকাল শুক্রবার দুপুরে আবু কলোনীর একটি বাসার পরিত্যক্ত পানির ট্যাঙ্ক থেকে তার লাশ উদ্ধার করা হয়। তাকে কুপিয়ে হত্যার পর লাশ পরিত্যক্ত ট্যাঙ্কে ফেলে দেওয়া হয়েছে বলে জানায় পুলিশ।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন দৈনিক ইনকিলাবকে বলেন, ফাহিমের বাসা নগরীর বাকলিয়ার বলির হাটে। আবু কলোনীতে তার নানার বাসা। ফাহিমের পরিবার জানিয়েছে গত ২০ আগস্ট থেকে সে নিখোঁজ ছিলো। বৃহস্পতিবার এই ঘটনায় চকবাজার থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার। ঘটনার তদন্ত শুরু হয়েছে জানিয়ে তিনি বলেন, জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

চকবাজার থানার এস আই আরিফুর রহমান দৈনিক ইনকিলাবকে বলেন, লাশ প্রায় গলে গেছে। তার পেটে বেশ কয়েকটি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে হত্যার পর লাশ ওই খালি ট্যাঙ্কে ফেলে দেওয়া হয়েছে। তিনি আরো বলেন, দুগর্ন্ধ পেয়ে লোকজন পুলিশে খবর দিলে পুলিশ পরিত্যক্ত পানির ট্যাঙ্ক থেকে তার লাশ উদ্ধার করে।

বাড়ির দুতলা থেকে নীচতলা পর্যন্ত লম্বা ওই ট্যাঙ্কটি খালি ছিলো। বাড়ির মালিক জানিয়েছেন তিনি এটি দীর্ঘদিন গুদাম হিসাবে ব্যবহার করেছেন। পাশেই ফাহিমের নানার বাড়ি।
তার লাশ এখানে কিভাবে এলো তাও তদন্ত করছে পুলিশ। ফাহিমের বাবার নাম আনোয়ার হোসেন। তিনি সিঅ্যান্ডএফ ব্যবসা করেন বলেও জানান এসআই আরিফুর রহমান। নিখোঁজের তিনদিন পর সন্তানের লাশ পেয়ে আহাজারি করছেন ফাহিমের পিতা-মাতাসহ স্বজনেরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন