ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁয় বদলগাছী উপজেলা প্রেসক্লাবের সভাপতির উপর সন্ত্রাসীদের হামলা

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ৬:৫৯ পিএম

নওগাঁর বদলগাছী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক করতোয়ার বদলগাছী প্রতিনিধি এমদাদুল হক দুলুকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। দুলু জানান শনিবার সকালে পেশাগত দায়িত্ব পালনের জন্য তিনি মহাদেবপুর উপজেলা সদরে যান। কাজ শেষে তিনি বদলগাছীর উদ্দেশ্যে রওনা দেন। ফিরে আসার পথে মহাদেবপুর থানাধীন সারাসন মোড়ের উত্তর পাশের পাকা রাস্তায় পৌঁছলে জাহাঙ্গীরপুর মডেল উচ্চ বিদ্যালয়ের লাইব্রেরিয়ান মোঃ সাজু তাকে ফোন করে তার অবস্থান জানতে চান। তিনি অবস্থান বলামাত্র বেপরোয়া গতিতে দুটি মোটর সাইকেলে আসা অজ্ঞাতনামা ৫ জন সন্ত্রাসী সামনে এসে তাঁর গতি রোধ করে জানতে চায় যে তার কাছে কোনো ফোন এসেছে কি না। ফোন আসার কথা বলামাত্র সন্ত্রাসীরা প্রথমে কিলঘুষি এবং পরবর্তীতে রড দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাতের চেষ্টা করে। এসময় দুলু সেই আঘাত হাত দিয়ে প্রতিরোধ করেন। এতে তাঁর হাত মারাত্নক ভাবে জখম হয়। এ সময় তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে দ্রুত মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। লোকজন এগিয়ে এলে সন্ত্রসীরা দ্রুতবেগে মহাদেবপুর উপজেলার রাইগাঁ ইউনিয়নের মাতাজিহাটের দিকে চলে যায়।

এ ঘটনায় মোবাইলে ফোন করে অবস্থান জানতে চাওয়া জাহাঙ্গীরপুর মডেল উচ্চ বিদ্যালয়ের লাইব্রেরিয়ান মহাদেবপুরের বিলছাড়া গ্রামের সাজুর বিরুদ্ধে মহাদেবপুর থানায় একটি মামলা হয়েছে।

এ বিষয়ে এমদাদুল হক দুলু বলেন আমি বিভিন্ন অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সবসময় লেখালেখি করি। কোন ঘটনার পরিপ্রেক্ষিতে কেন আমার উপর হামলা করল এ ব্যাপারে আমি কিছুই জানি না। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন জানান এ বিষয়ে সাংবাদিক এমদাদুল হক দুলু বাদী হয়ে ১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। তদন্ত করে দ্রুত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন