শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জাতীয় শোক দিবস উপলক্ষে কৃষক শ্রমিক পার্টির আলোচনা সভা

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

বাংলাদেশ কৃষক শ্রমিক পার্টি জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১৪ দলীয় জোট এর অন্যতম শরিক বাংলাদেশ গণ আজাদীলীগের মহাসচিব মুহাম্মদ আতাউল্লাহ খান। তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বিলিন করে বাংলাদেশের উন্নয়ন টিকিয়ে রাখা সম্ভব নয়। ১৫ আগস্ট সৃষ্টি করে ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুর পরিবারকে হত্যা করে, বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল। তাদের সে ষড়যন্ত্র সফল হয়নি। জনগনের অকুষ্ঠ ভালোবাসা নিয়ে আওয়ামীলীগের নেতৃত্বে দেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে।

বাংলাদেশ কৃষক শ্রমিক পার্টির সিদ্ধেশরীর কেন্দ্রীয় কার্যালয়ে এ অলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ কৃষক শ্রমিক পার্টি ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ড. মুহাম্মদ শাহ আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দেশপ্রেমিক নাগরিক পার্টির চেয়ারম্যান বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব আহসান উল্লাহ শামীম। বক্তব্য শেষে তিনি বঙ্গবন্ধু ও তার পরিবারবর্গের যারা ১৫ আগস্ট ঘাতকের নির্মমগুলিতে শাহাদাত বরণ করেছেন তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং জননেত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের দীর্ঘায় ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া মুনাজাত পরিচালনা করেন।

আলোচনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পার্টির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম কমল, সদস্য এ্যাডভোকেট সেলিমুর রহমান, সাংগঠনিক সম্পাদক, এম এ বাতেন খলিফা, কোষাধ্যক্ষ আসলাম শিকদার, এ্যাডভোকেট মুনাজাত সুলতানা মুন্নি প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন