বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অল্পের জন্য বেঁচে গেলেন কেসিস মেয়র

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেকের গাড়ির সঙ্গে একটি প্রাইভেটকারের সংঘর্ষ হয়েছে। শনিবার দুপুরে নগরের আড়ংঘাটা বাইপাস সড়ক মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

সংঘর্ষে মেয়রকে বহনকারি গাড়িটি আংশিক ক্ষতিগ্রস্ত হলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি। সংঘর্ষে প্রাইভেটকারের সামনের অংশে কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ঘটনায় প্রাইভেটকারসহ চালককে আটক করেছে পুলিশ।

আটক চালক বাবু শেখ রূপসা উপজেলার কিসমত এলাকার খুলনা গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তার প্রাইভেটকারের নম্বর চট্ট মেট্রো-গ- ১১-২৪৩৫।
আড়ংঘাটা থানার ওসি কাজী রেজাউল করিম জানান, আড়ংঘাটা বাইপাস মোড়ে মেয়রের গাড়ি ঘুরাতে গেলে প্রাইভেটকারটি মেয়রকে বহনকরা গাড়ির বাম পাশে ধাক্কা দেয়। মেয়রের গাড়িটি নগরের শাহাপুরের শলুয়ার দিকে যাচ্ছিলো এবং প্রাইভেটকার একজন যাত্রী নিয়ে যশোর বিমানবন্দরের দিকে যাচ্ছিলো। দুর্ঘটনার পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রাইভেটকারসহ চালককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তিনি জানান, মেয়রের গাড়ির বামপাশের দরজাসহ কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে এবং প্রাইভেটকারের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি বলে জানান ওসি রেজাউল করিম।

মেয়রের একটি ঘনিষ্ট সূত্রে জানা গেছে, খুলনা ওয়াসার এমডি ও মেয়রের দুই গানম্যান মেয়রের সঙ্গে গাড়িতে ছিলেন। মেয়র খুলনা ওয়াসার একটি কাজ পরিদর্শন করতে ডুমুরিয়ার শরাফপুর এলাকায় যাচ্ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন