ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

খেলাধুলা

ম্যানচেস্টার ইউনাইটেডের হার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ১১:৩৯ এএম

ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে তরুণ মিডফিল্ডার ড্যানিয়েল জেমসের শেষ দিকের গোলে ম্যাচে ফিরে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে যোগ করা সময়ে আবারও গোল হজম করে হারের হতাশায় মাঠ ছাড়ে সুলশারের দল। ওল্ড ট্র্যাফোর্ডে শনিবার ইংলিশ প্রিমিয়ার লীগের ম্যাচে ২-১ গোলে জিতেছে ক্রিস্টাল প্যালেস।
ইংলিশ প্রিমিয়ার লীগের এবারের আসরে ইউনাইটেডের এটি প্রথম হার। চেলসিকে ৪-০ গোলে উড়িয়ে লীগ শুরু করা রেড ডেভিলরা দ্বিতীয় রাউন্ডে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের মাঠে ড্র করেছিল।
পুরো ম্যাচে বল দখলে রাখার পাশাপাশি আক্রমণেও আধিপত্য করে ইউনাইটেড। তবে পাল্টা আক্রমণ নির্ভর ফুটবলে পার্থক্য গড়ে দেয় প্যালেস। তাদের গোল দুটি করেন জর্ডান আইয়ু ও পাত্রিক ফন আনহোল্ট।  
৩২তম মিনিটে আচমকা পাল্টা আক্রমণে গিয়ে প্রথম সুযোগেই এগিয়ে যায় প্যালেস। নিজেদের সীমানা থেকে সতীর্থের উঁচু করে বাড়ানো বল আরেকজনের কাঁধে লেগে পেয়ে যান আইয়ু। ডি-বক্সে ঢুকে গোলরক্ষককে একা পেয়ে ঠান্ডা মাথায় প্লেসিং শটে গোলটি করেন ঘানার এই ফরোয়ার্ড। 
৮৮তম মিনিট দারুণ গোছানো এক আক্রমণে সমতায় ফেরে ইউনাইটেড। রাশফোর্ডের সঙ্গে বল দেওয়া নেওয়া করে ডি-বক্সে বাড়ান অঁতনি মার্শিয়াল। প্রথম ছোঁয়ায় বল নিয়ন্ত্রণে নিয়ে বাঁকানো শটে দূরের পোস্ট ঘেঁষে লক্ষ্যভেদ করেন ইংলিশ মিডফিল্ডার জেমস।
 যোগ করা সময়ের তৃতীয় মিনিটে দুরূহ কোণ থকে বল জালে পাঠিয়ে প্যালেসের অসাধারণ এক জয় নিশ্চিত করেন ফন আনহোল্ট। গোলরক্ষক ঝাঁপিয়ে পড়েও ঠেকাতে পারেননি। বল তার হাতে লেগে জালে জড়ায়। তিন ম্যাচে একটি করে জয় ও ড্রয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্ট ৪। সমান ৪ পয়েন্ট ক্রিস্টাল প্যালেসেরও।  দিনের প্রথম ম্যাচে নরিচ সিটির মাঠে ৩-২ গোলে জেতা চেলসির পয়েন্ট ৪। 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন