ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

স্বামী পরিত্যক্তা নারীকে পালাক্রমে ধর্ষণ

ব্রাহ্মণবাড়িয়ায় গণধর্ষণসহ শিকার আরো ৫ : আটক ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

খুলনায় স্বামী পরিত্যক্তা নারীকে হাত পা বেঁধে ৬ যুবক পালাক্রমে ধর্ষণ করেছে। নেত্রকোণায় ঝালমুড়ির লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। সুনামগঞ্জে কোমল পানীয়ের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে এক কিশোরীকে (১৫) ধর্ষণ করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ায় এক কিশোরীকে (১২) তার প্রেমিক ও বন্ধুরা মিলে টানা দুইদিন ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আড়াইহাজারে এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এছাড়া নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্কুলছাত্রী, যশোরের চৌগাছা উপজেলায় ছয় বছরের এক শিশু ও বরিশালে মুলাদীতে কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এদিকে বিভিন্ন স্থানে ধর্ষণ মামলায় ৬ জনকে আটক করেছে পুলিশ।

খুলনা : খুলনায় প্রেমিকের সঙ্গে বাসার ছাদে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক স্বামী পরিত্যক্তা নারী। নিজের ভাড়া বাসার ছাদে প্রেমিক ও তার বন্ধুদের হাতে গণধর্ষণের শিকার হন তিনি। এ ঘটনায় মামলা করেছেন ওই নারী। মামলার পর অভিযান চালিয়ে প্রেমিকসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেগতারকৃতরা হলো- নগরীর সোনাডাঙ্গা থানার করিমনগর এলাকার এনামুল হকের ছেলে সৌরভ (২৯) ও অপর ব্যক্তি ইলিয়াস হোসেন। ইলিয়াস নগরীর শেখ আবু নাসের হাসপাতালে পাশের এলাকার বাসিন্দা। পুলিশ জানায়, ভুক্তভোগী নারী গোবরচাকার এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করেন। শুক্রবার রাতে তার প্রেমিক সৌরভ তাকে ফুসলিয়ে ছাদে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে সৌরভ। পরে তার বন্ধু ইলিয়াসসহ আরও পাঁচজন মুখ বেঁধে তাকে ধর্ষণ করে।

এ ঘটনায় শনিবার রাতে ভুক্তভোগী নারী বাদী হয়ে সোনাডাঙ্গা থানায় একটি ধর্ষণ মামলা করেছেন।গ তকাল রোববার ধর্ষণ মামলায় অভিযুক্ত সৌরভ ও ইলিয়াসকে গ্রেফতার করেছে পুলিশ। সোনাডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুমতাজুল হক বলেন, দীর্ঘদিন স্বামী পরিত্যক্তা ওই নারীর সঙ্গে সৌরভের প্রেমের সম্পর্ক ছিল। গত শুক্রবার রাত ৯টার দিকে ওই নারীকে বাড়ির ছাদে নিয়ে সৌরভসহ ছয়জন মিলে ধর্ষণ করে। শনিবার রাতে ওই নারী বাদী থানায় একটি ধর্ষণ মামলা করেন।

সুনামগঞ্জ : সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় কোমলপানীয়ের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে এক কিশোরীকে (১৫) ধর্ষণ করার অভিযোগ উঠেছে। গত শনিবার দুপুরে ভুক্তভোগী কিশোরীকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রিয়াজুল ইসলাম নামের একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার কিশোরীর বাড়ি উপজেলার জামালগঞ্জ উত্তর ইউনিয়নের কামলাবাজ গ্রামে। মেয়েটি পাশের শেরমস্তপুর গ্রামে যাওয়ার জন্য একটি রিকশায় ওঠে। একই সময় গ্রামের নবী হোসেনের ছেলে রিকশাচালক রিয়াজুল ইসলাম (১৮) ওই গ্রামে যাবে বলে জানায়। পরে রিয়াজুল এবং মেয়েটি একই রিকশায় উঠে রওনা দেয়। পথিমধ্যে রিয়াজুল ও রিকশাচালক রাসেল মিয়া তাকে কোমলপানীয়র সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম বলেন, এ ঘটনায় শনিবার সন্ধ্যায় রিয়াজুল ইসলামকে আটক করা হয়েছে। মেয়েটির বাবা বাদী হয়ে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

নেত্রকোণা : নেত্রকোণার আটপাড়ায় মা-হারা এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশুটি মুনসুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

আটপাড়া থানার এসআই আব্দুল কাদের জানান, শিশুটির বাবা বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন। সাদ্দাম হোসেনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

যশোর : যশোরের চৌগাছা উপজেলায় ছয় বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। গত শনিবার বিকেলে উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের একটি গ্রামে এই ঘটনা ঘটে। খেলার সময় শিশুটিকে তুলে নিয়ে শিব রায় (১৮) নামের এক তরুণ ধর্ষণ করেন বলে অভিযোগ। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে রাতেই চৌগাছা থানায় মামলা করেছেন।

শিশুটি এখন যশোরে চিকিৎসাধীন। শিশুটি চৌগাছা উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। ধর্ষণের অভিযোগ ওঠা তরুণ শিব রায়ের বাড়ি চৌগাছা উপজেলায়। ঘটনার পর থেকে তিলি পলাতক।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ের প্রলোভনে এক কিশোরীকে (১২) তার প্রেমিক ইমন (১৫) ও বন্ধুরা মিলে টানা দুইদিন ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আশুগঞ্জ উপজেলার বগৈর গ্রামে এই ঘটনা ঘটেছে।

ওই কিশোরীকে মুম‚র্ষু অবস্থায় আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে উপজেলার দুর্গাপুর গ্রামের বাসিন্দা। এ ঘটনার পর অভিযুক্ত ইমনকে আটক করেছে পুলিশ। সে একই উপজেলার মৈশার গ্রামের কালাম মিয়ার ছেলে।

মেয়েটির পরিবার জানিয়েছে, দুর্গাপুর ইউনিয়নের খড়িয়ালা গ্রামের রাইডার লেদার ব্যাগস অ্যান্ড লাগেজ ফ্যাক্টরি থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিক ইমন বগৈর গ্রামের একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করে। এ সময় ইমনের কয়েক বন্ধুও ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে। টানা দুইদিন ধর্ষণের পর শুক্রবার সকালে মুম‚র্ষু অবস্থায় ওই কিশোরীকে রিকশায় তুলে দেয় ইমন। পরে দুপুরে তাকে আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সোনারগাঁও : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক স্কুলছাত্রীকে (১৬) ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ধর্ষক ওবায়দুল হক ওরফে উজ্জ্বলকে (২৩) গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার দুপুরে এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে উজ্জ্বলের বিরুদ্ধে সোনারগাঁ থানায় ধর্ষণ মামলা করেছেন। গ্রেফতার ওবায়দুল হক ওরফে উজ্জ্বল সোনাগাঁ উপজেলার বারদী এলাকার চান্দেরপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

বরিশাল : বরিশালের মুলাদী উপজেলায় কলেজে যাওয়ার পথে এক শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও গণধর্ষণের চেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল নির্যাতিতা ওই কলেজছাত্রী বাদী হয়ে মুলাদী থানায় ছয় বখাটেকে আসামি করে মামলাটি দায়ের করেন।

মামলার অভিযুক্ত আসামিরা হলেন- শফিপুর ইউনিয়নের বাসিন্দা আজিজুল সরদার, সাগর, সালাউদ্দিন, রাজিব, ফয়সাল ও কাওছার হোসেন। তারা শফিপুর ইউনিয়নের দক্ষিণ বালিয়াতলী ও বোর্জমহন গ্রামের বাসিন্দা।

আড়াইহাজার : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার চৈতনকান্দা এলাকায় বিয়ের প্রলোভন দিয়ে এক কিশোরী(১৫) কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। তার মা বাদী হয়ে গতকাল দুপুরে আড়াইহাজার থানায় মামলা দায়ের করেছে। আরিফ ওই এলাকার রূপ মিয়ার ছেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (10)
Muntaka Mim ২৬ আগস্ট, ২০১৯, ১:১৬ এএম says : 0
আল্লাহ এই অমানুষ গুলাকে তুলে নেয় না কেন? ক্রসফায়ারে মেরে ফেলান এদের
Total Reply(0)
Dada Vai ২৬ আগস্ট, ২০১৯, ১:১৬ এএম says : 0
ব্লেড কিনার টাকা আমি দিব যে লিঙ্গ দিয়ে ধর্ষন করেছে ঐ লিঙ্গ কেটে হিজরা বানিয়ে দেওয়া হোক
Total Reply(0)
সানজিদা হক ২৬ আগস্ট, ২০১৯, ১:১৭ এএম says : 0
বেজন্মা গুলার এত চুলকানি কোথা থেকে আসে??? ভাদ্র মাসে কুত্তা পাগল হয় আর বাংলাদেশ এর কিছু বেজন্মা কুত্তা পাগল হইসে
Total Reply(0)
Rim Mon ২৬ আগস্ট, ২০১৯, ১:১৭ এএম says : 0
দেশটা ধর্ষনের কারখানা
Total Reply(0)
Mawer Hossain ২৬ আগস্ট, ২০১৯, ১:১৭ এএম says : 0
cross fair শুরু না হলে এই রোগ সারবে না পুলিশ ভাইদের অনুরোদ শুরু করুন
Total Reply(0)
Sohanur Rohman Suvro ২৬ আগস্ট, ২০১৯, ১:১৯ এএম says : 0
এদের প্রকাশ্যে শাস্তি দিতে হবে, যাতে পরবর্তীতে কেউ চিন্তা করলে তার হৃদপিন্ড পর্যন্ত কেপে উঠে।
Total Reply(0)
Arif Arifzaman ২৬ আগস্ট, ২০১৯, ১:১৯ এএম says : 0
ধর্ষণ এখন মহামারী আকার ধারন করেছে, ধর্ষকের কঠিন শাস্তির বিধান করা জরুরি।
Total Reply(0)
তানবীর ২৬ আগস্ট, ২০১৯, ১১:১৩ এএম says : 0
এরা দেশ জাতি ও মানবতার শত্রু
Total Reply(0)
সাদ্দাম ২৬ আগস্ট, ২০১৯, ১১:১৪ এএম says : 0
এ ব্যাপারে সরকার ও প্রশাসনকে গভীরভাবে ভাবতে হবে।
Total Reply(0)
নাজিম উদ্দিন ২৬ আগস্ট, ২০১৯, ১১:১৫ এএম says : 0
আমার মতে এই অমানুষগুলোকে ইসলামের বিধান অনুযায়ি শাস্তি দেয়া উচিত
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন