ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

দুলাভাইকে হত্যা শ্যালকের ফাঁসির রায়

ফাঁসি

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

: রাজশাহী নগরীর কাজলায় দুলাভাই বিপ্লবকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামী শ্যালক ফয়সাল কবির রনিকে (২৮) মৃত্যুদÐাদেশ দিয়েছেন রাজশাহী দ্রæত বিচার ট্রাইব্যুনালের বিচারক অনুপ কুমার সরকার গতকাল দুপুরে এ রায় দেন। মামলায় একজনকে খালাস দিয়েছে আদালত। তবে রায়ের সময় প্রধান আসামি ফয়সাল কবির রনি (২৮) আদালতে উপস্থিত ছিল না।

জানা গেছে, এই হত্যাকান্ডের ঘটনায় বিপ্লবের সাবেক শ্বশুর হাবিবুর রহমান (৫০), হাবিবুরের ছেলে রনি আহমেদ (২৮) ও তাদের প্রতিবেশী সাইদুর রহমান (৪০) আসামি করা হয়। তবে মামলায় রনিকে প্রধান আসামিক করে মামলা করেন, নিহত বিপ্লবের বড়ভাই আসাদ বুলবুল।
রাষ্ট্রপক্ষে আইনজীবী ছিলেন, অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু। তিনি বলেন, এই মামলায় প্রধান আসামি রনিকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। তবে রনি পলাতক রয়েছেন। এছাড়া এই মামলায় অভিযোগ প্রমানিত না হওয়ায় আসামি হাবিবুর রহমানকে খালাস দিয়েছে আদালত। এই মামলায় ২৭ জন স্বাক্ষির স্বাক্ষ্য গ্রহণ শেষে আদালত এ রায় ঘোষণা করেন। আর আসামি পক্ষের আইনজীবী ছিলেন, মিজানুল ইসলাম।

উল্লেখ্য, চলতি বছরের ৩ মার্চ বিকেলে রাজশাহী নগরীর কাজলা কেডি ক্লাব এলাকায় প্রকাশ্যে ছুরিকাঘাত করে হত্যা করা হয় জাহিদ বিপ্লবকে। বিপ্লব ওই এলাকার এরশাদ আলীর ছেলে। ঘটনার পর ঐদিনই মধ্যরাতেই তিনজনকে আাসামি করে মতিহার থানায় মামলা দায়ের করেন নিহতের বড়ভাই আসাদ বুলবুল।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন