ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

শত্রু পক্ষ দেশে-বিদেশে ষড়যন্ত্র করছে

দোয়া মাহফিলে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহ্মুদ চৌধুরী বলেছেন ৭১-এর পরাজিত পক্ষ ও ৭৫ এর খুনিরা বসে নেই। শত্রু পক্ষরা দেশে-বিদেশে ষড়যন্ত্র করছে। রাজনৈতিক শৃঙ্খলা ও সচেতনতার সাথে পদক্ষেপ নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। যতই বাধা আসুক না কেন শেখ হাসিনার নেতৃত্বে আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করব।
গতকাল রোববার রাজধানীর মিরপুর ১০ নম্বর গোলচত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত দোয়া মাহফিল অনুষ্ঠানে এসব কথা বলেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি কে এম রহমতউল্লাহ এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের দফতর সম্পাদক এম সাইফুল্লাহ সাইফুল, কাউন্সিলর হুমায়ুন রশিদ জনি, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কে এম মনির হোসেন বিপুল আওয়ামী লীগ নেতা সৈয়দ মনির, প্রলয় সমদ্দার বাপ্পি, শফিকুল ইসলাম আখের এবং আমিনুল ইসলাম মুন্না।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী মধ্যম আয়ের দেশ থেকে উন্নত দেশ এবং উন্নয়ন দেশ বজায় রাখতে ডেল্টা প্লান কর্মসূচি দিয়েছেন। বঙ্গবন্ধু রক্ত দিয়ে আমাদেরকে ঋণী করে গেছেন। বঙ্গবন্ধুর রক্তের ঋণ শোধ করার সামর্থ্য বাংলার মানুষের নেই। বঙ্গবন্ধুর রক্তের ও আদর্শের উত্তরাধিকারী দেশরত্ম শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা বিনির্মাণ করে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রদর্শন করতে পারব। দোয়া মাহফিলে বঙ্গবন্ধুসহ ১৫ ও ২১ আগস্টে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। পরে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
M N Ahmed ২৬ আগস্ট, ২০১৯, ৬:১১ এএম says : 0
This minister is just releasing some memorized dialogues. Because he knows that Awami league never come to the rule with a fair election. Instead. They are the reasons why election system is destroyed today completely. These people are wicked, enemy of our country.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন