ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

পিরোজপুরের একটি হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ৩:০৬ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় শাহ আলম নামের এক ব্যক্তিকে হত্যার দায়ে ৭ জনকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের কারাদন্ড দেওয়া হয়েছে। আজ সোমবার দুপুরে পিরোজপুরের জেলা ও দায়রা জজ মো.আব্দুল মান্নান এ রায় দেয়। নিহত শাহ আলম (৪৮) উপজেলার পশ্চিম ফুলঝুড়ি গ্রামের মৃত সৈজউদ্দিন হাওলাদারের ছেলে।
বাদী পক্ষের আইনজীবী খান মো. আলাউদ্দিন জানান, ২০০৯ সালের ২৬ জুলাই রাতে ফুলঝুড়ি গ্রামের এক বাড়িতে ডাকাত পড়ার চিৎকার শুনে শাহ আলম ছুটে যান। এসময় তিনি সড়কে পৌছলে ধারালো অস্ত্র দিয়ে ডাকাতেরা শাহ আলমকে কুপিয়ে জখম করেন স্থানীয় লোকজন শাহ আলমকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় নিহতের ভাই আকরামুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত ডাকাতদের আসামি করে হত্যা মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা আট জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন।
সাক্ষী গ্রহণ শেষে বিচারক আসামি উপজেলার আঙ্গুলকাটা গ্রামের আলম মোল্লা (৩৪), বাদুর গ্রামের শাহাদাৎ হোসেন (৩৪), পাঠাকাট গ্রামের ইদ্রিস (৩৯) ও ইলিয়াস (৩৪), বকসির ঘটিচোরা গ্রামের দোলোয়ার (২৯), ধানীসাফা গ্রামের আব্দুর রহিম (৩৪) ও সাফা গ্রামের মো. বাচ্চকেু (৩৪) যাবজ্জীবন কারাদন্ড দেন। ইদ্রিস হাওলাদার ও বাচ্চু তালুকদার পলাতক রয়েছেন। মোস্তফা নামের এক আসামি মৃত্যুবরন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন