বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাঘায় ছাত্রলীগ নেতাকে হাতুড়িপেটা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

 রাজশাহীর বাঘায় পূর্ব শত্রæতার জের ধরে কলেজ ক্যাম্পাস থেকে সামসুল ইসলাম নামে এক ছাত্রলীগ নেতাকে তুলে নিয়ে গিয়ে হাতুড়ি পেটা করেছে দুবৃত্তরা। গতকাল সোমবার সকালে বাঘা সরকারি শাহদৌলা ডিগ্রী কলেজ ক্যাম্পাস থেকে উঠিয়ে নিয়ে গিয়ে তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করা হয়। এ ঘটনায় আহত ছাত্রলীগ নেতা সামসুল ইসলাম বাদি হয়ে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন।
আহত সামসুল ইসলাম পাকুড়িয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম আহŸায়ক ও বাঘা শাহদৌলা ডিগ্রী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। এছাড়া তিনি উপজেলার দেবত্তপুর গ্রামের ইজদার আলীর ছেলে।

বাঘা থানায় অভিযোগ সূত্রে জানা যায়, ক্লাস থেকে বের হয়ে ক্যাম্পাসের অফিস কক্ষের সামনে দাড়িয়ে ছিলেন। এ সময় বহিরাগত সবুজ আহম্মেদ, জাহিদ হোসেন, এলিট হোসেনসহ ৮-১০ জনের একটি দল তাকে ধরে নিয়ে বাঘা ঈদগাহ মাঠের মধ্যে এক চটপটি দোকানের পেছনে নিয়ে যায়। সেখানে তারা হাতুড়ি, লোহার রড, রামদা দিয়ে তাকে কুপিয়ে জখম করে। পরে তার চিৎকারে কলেজের শিক্ষক ও ছাত্ররা এগিয়ে আসলে বহিরাতগরা সামসুল ইসলামকে ফেলে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ বিষয়ে বাঘা সরকারি শাহদৌলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মোজাম্মেল হক বলেন, আমার কলেজের অনার্সের এক ছাত্রকে বহিরাগত কিছু ছেলে পূর্ব শত্রতার জের ধরে কলেজ ক্যাম্পাস থেকে উঠিয়ে নিয়ে গিয়ে মারপিট করেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন