শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম


 নগরীর জাকির হোসেন রোডের ওমরগণি এমইএস কলেজের সামনে গতকাল সোমবার বিকেলে প্রকাশ্যে ছুরিকাঘাতে খুন হয়েছে এক শিক্ষার্থী। নিহত শেখ জাকির হোসেন সানি (১৮) রাজধানী ঢাকার একটি স্কুলের দশম শ্রেণির ছাত্র। তার বাবার নাম আবদুল মান্নান। নগরীর খুলশী এলাকায় বড় বোনের বাসায় বেড়াতে আসে সে। প্রাথমিকভাবে কিশোর গ্রæপের দ্ব›েদ্ব খুনের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ জানায়, এমইএস কলেজের সামনে একটি আবাসিক ভবনের পাশে কয়েকজন যুবক তাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে। তার দুই হাত ও পায়ে একাধিক আঘাত রয়েছে। রক্তাক্ত অবস্থায় চমেক হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা জানান, অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়েছে।

নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক জানান, সানি চট্টগ্রামে পড়ালেখা করতো। এক বছর আগে সে ঢাকায় চলে যায়। প্রাথমিকভাবে জানা গেছে, এমইএস কলেজ এলাকায় সিনিয়র-জুনিয়র দ্ব›েদ্ব ওই খুনের ঘটনা ঘটেছে। আবার কিশোর প্রেমের বিরোধের বিষয়ও শোনা যাচ্ছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে জানিয়ে তিনি বলেন, খুব শিগগির খুনের রহস্য জানা যাবে।

নিহত সানির বন্ধুরা জানায়, সানি দীর্ঘদিন চট্টগ্রামে ছিল। বড় বোনের বাসায় থেকে নাসিরাবাদের সারমন স্কুলে পড়ালেখা করতো সে। তার দুলাভাই কুতুব উদ্দিন সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার। এখানে কয়েকজন বন্ধুর সাথে বিরোধের কারণে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। কিশোর গ্রæপের দ্ব›দ্ব ও প্রেমঘটিত বিরোধের কারণে এ খুনের ঘটনা ঘটেছে বলে দাবি তার বন্ধুদের।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Osman Hossain ২৭ আগস্ট, ২০১৯, ১:৩১ এএম says : 0
দেশবাসী আজ নীরব! আল্লাহ তুমি রক্ষা কর এই জালিম সরকারের হাত থেকে|
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন