ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

বেদনাদায়ক পরিস্থিতিতে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন করবে স্বেচ্ছাসেবক দল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ৭:৫৮ পিএম

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালনের ক্ষেত্রে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মনে প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়, নেতাকর্মীরা উজ্জীবিত হন। কিন্তু এবার সেই পরিস্থিতি নেই বলে মনে করে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। সংগঠনটির সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েল বলেন, দেশ এখন এক ভয়াবহ ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশে এখন আইনের শাসনের বদলে সরকারের প্রতিহিংসার শাসন চলছে। বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে প্রতিনিয়ত গ্রেফতার ও কারান্তরীণ করা হচ্ছে। বিনা দোষে বেগম খালেদা জিয়াকে কারাবন্দী করে গণমানুষকে মুক ও বধির করে রাখা হয়েছে। তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা মামলায় সাজা দেয়া হয়েছে, যাতে তিনি স্বদেশে ফিরতে না পারেন। এরকম এক বেদনাদায়ক পরিস্থিতিতে আমাদেরকে পালন করতে হচ্ছে বিএনপি’র ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী। বুধবার (২৮ আগস্ট) বিকেলে প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে আয়োজিত যৌথসভায় তিনি এসব কথা বলেন।

স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু বলেন, বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও সাজানো মামলায় কারারুদ্ধ করে রেখেছে বর্তমান জুলুমবাজ আওয়ামী সরকার। সরকারের লক্ষ্য একটাই - বেগম জিয়াকে বন্দী করে রাখতে পারলেই আওয়ামী দু:শাসনের বিরুদ্ধে কেউ সোচ্চার হতে সাহস পাবে না। আর এই লক্ষ্য পূরণের জন্য তাঁকে সুচিকিৎসা থেকে বঞ্চিত করছে, জামিনযোগ্য মামলা হওয়া সত্তে¡ও জামিনকে বাধাগ্রস্ত করছে। এরকম এক দুঃখভরা সময়ে আমাদেরকে বিএনপি’র ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করতে হবে।

ঢাকা ও আশপাশের জেলাগুলোর নেতাকর্মীদের নিয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন শফিউল বারী বাবু ও পরিচালনা করেন আবদুল কাদির ভুইয়া জুয়েল। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি গোলাম সরোয়ার, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, যুগ্ম সাধারণ সম্পাদক সাদরেজ জামান, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি এস এম জিলানী, উত্তরের সভাপতি ফখরুল ইসলাম রবিন, সাধারণ সম্পাদক গাজী রেজওয়ান হোসেন রিয়াজ, দক্ষিণের সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন