বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

মিডল্যান্ড ব্যাংক-গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ৮:০৪ পিএম

মিডল্যান্ড ব্যাংক লি. এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লি. এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ঢাকার গুলশানস্থ মিডল্যান্ড ব্যাংক এর প্রধান কার্যালয়ের বোর্ড রুমে বুধবার (২৮ আগষ্ট) ২০১৯ তারিখে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের শীর্ষ নির্বাহীবৃন্দের উপস্থিতিতে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লি.-এর পরিচালক ডেভিড জেমস হাওয়ার্ড গ্রিফিতস এর উপস্থিতিতে মিডল্যান্ড ব্যাংক লি. এর ব্যবস্থাপানা পরিচালক ও প্রধান নির্বাহী আহসান-উজ জামান এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লি. এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম এম মনিরুল আলম স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত চুক্তি স্বাক্ষরের ফলে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লি., মিডল্যান্ড ব্যাংক লি.-এর এমডিবি পার্সোনাল লোন, আনসিকিউরর্ড এসএমই লোন এবং মান্থলি সেভিংস স্কিম প্রোডাক্টস এর ইন্স্যুরেন্স কাভারেজ প্রদান করবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মিডল্যান্ড ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাসুম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব রিটেইল ডিস্ট্রিবিউশনস মো. রিদওয়ানুল হক, ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ব্রাঞ্চ এসএমই এন্ড রিটেইল বিজনেস ফয়সাল আহমেদ এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লি.-এর উপ ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সাজ্জাদুল করিম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ব্যাংকাস্যুরেন্স আহমেদ ইসতিয়াক মাহমুদ, ভাইস প্রেসিডেন্ট মাসফিকুর রহমান সহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন