বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফের অপহরণের ভয়ে ছাত্রীর স্কুলে যাওয়া বন্ধ

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

গোপালগঞ্জে বখাটের ফের অপহরণের হুমকিতে এক স্কুল ছাত্রীর স্কুলে যাওয়া বন্ধ হয়ে গেছে। বাড়ি থেকে ওই ছাত্রীকে অপহরণ করে নেয়ার হুমকি দিয়েছে বখাটে সজিব মোল্লা (১৮)। এতে আতঙ্কিত হয়ে পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে।

এর আগে গত ৬ জুন সজিব মোল্লা ওই স্কুল ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। চলতি মাসের ১৮ আগস্ট গোপালগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) ওই ছাত্রীকে ঢাকার দক্ষিণ কোরানীগঞ্জের একটি ব্রীজের নীচ থেকে উদ্ধার করে। বাড়িতে আসার পর থেকেই অপহরণকারীরা তাকে ফের অপহরণের হুমকি দিচ্ছে বলে ওই ছাত্রীর পিতা অভিযোগ করেছেন। অপহরণকারীদের হাত থেকে বাঁচতে মেয়েটি তার স্বজনদের বাড়িতে আত্মগোপন করেছে। এ ব্যাপারে ওই ছাত্রীর পিতা গত সোমবার মুকসুদপুর থানায় একটি জিডি দায়ের করেছেন।

স্কুলছাত্রীর পিতা জানান, তার স্ত্রীর মেবাইল ফোনে ফোন দিতো বিরক্ত করতো পাশ্ববর্তী যাত্রাবাড়ী গ্রামের শহিদুল মোল্লার বখাটে ছেলে সজিব মোল্লা। এরই জের ধরে রোজার ঈদের পরের দিন গত ৬ জুন তার মেয়ে খালাবাড়ি পাশ্ববর্তী গোহালা গ্রামে বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে বের হয়। গোহালা গালর্স স্কুলের সামনে গেলে তাকে সজিবের নেতৃত্বে ৪ জন অপহরণ করে মোটার সাইকেলে তুলে নিয়ে যায়। এ ব্যাপারে গোপালগঞ্জ নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ে করার পর আদালত পিবিআইকে মামলা তদন্তের দায়িত্ব দেয়। পিবিআইর একটি ইউনিট ঢাকা থেকে উদ্ধার করেন। মেয়ে বাড়ি আসার পর অপহরণকারীরা বেপরোয়া হয়ে উঠেছে। তারা তার মেয়েকে তার বাড়ি থেকে অপহরণের হুমকি দিয়েছে।

অপহরণের শিকার স্কুলছাত্রী জানায়, অপহরণ করে সজিব তাকে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের একটি বাড়িতে রেখে জোর করে বিয়ে করার চেষ্টা করে। গলায় ধারালো ধরে হত্যার হুমকি দেয়। নির্যাতন নীপিড়ন করে। কিন্তু সে রাজি না হওয়ায় তাকে সজিব বিয়ে করতে পারেনি। এখন ফের অপহরণের হুমকি দিচ্ছে। তাই স্কুলে যাওয়া বন্ধ হয়ে গেছে।
মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশা বলেন, এ ব্যাপারে একটি জিডি দায়ের করা হয়েছে। পরবর্তীতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন