ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

খেলাধুলা

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ছুটি নিলেন রুবেল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

 নানা কারণে আলোচিত-সমালোচিত জাতীয় দলের পেসার রুবেল হোসেন। তবে, সবকিছু পেছনে ফেলে ক্রিকেটের পাশাপাশি দিব্যি সুখের সংসার করে যাচ্ছেন তিনি। ২০১৬ সালের শুরুর দিকেই অনেকটা গোপনেই বিয়ে করেছিলেন তিনি। তার স্ত্রী বাগেরহাটের মেয়ে ইসরাত জাহান দোলা।
বিয়ের প্রায় সাড়ে তিন বছর পর অবশেষে বাবা হতে যাচ্ছেন জাতীয় দলের এই পেসার। এ সুখবরটা জানা গেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর কাছেই। তিনি নিজেই এ সুখবর জানিয়ে বলেছেন, ‘রুবেল তিন-চারদিনের ছুটি নিয়েছে স্ত্রীর পাশে থাকার জন্য। কারণ, খুব শিগগিরই বাবা হচ্ছে সে। সম্ভাব্য তারিখ চলতি মাসেরই ৩০ কিংবা ৩১।’

ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান, বিসিবি পরিচালক আকরাম খানেরও জানা ব্যপারটি। বললেন, ‘রুবেল ১৯ আগস্ট থেকে শুরু হওয়া জাতীয় দলের প্রাথমিক প্রস্তুতি ক্যাম্পে ছিলেন। ছুটি নিয়েছেন আজ (গতকাল) থেকেই। সন্তানের মুখ দেখার পরই তিনি আবার দলের সঙ্গে যোগ দেবেন।’ তবে প্রধান নির্বাচক কিংবা আকরাম খান- কেউই জানাতে পারলেন না, রুবেল ছেলে না মেয়ে সন্তানের জনক হচ্ছেন।

ছুটি নেয়ার কারণে রুবেল ঢাকায় ক্রিকেটারদের দু’দিনের প্রস্তুতি ম্যাচ খেলতে পারছেন না। ৫ সেপ্টেম্বর থেকে চট্টগ্রামে আফগানদের বিপক্ষে শুরু হবে একমাত্র টেস্টের সিরিজ। ওই ম্যাচ উপলক্ষে এখনও চূড়ান্ত দল ঘোষণা করা হয়নি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন